Inqilab Logo

রোববার, ১৬ জুন ২০২৪, ০২ আষাঢ় ১৪৩১, ০৯ যিলহজ ১৪৪৫ হিজরী

খাগড়াছড়িতে তিনজন নিহত হওয়ার ঘটনায় মামলা

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ আগস্ট, ২০১৯, ১২:০১ এএম

খাগড়াছড়ির দীঘিনালা উপজেলার বরাদমে ইউপিডিএফ প্রসীত গ্রুপপন্থি সন্ত্রাসীদের সঙ্গে সেনাবাহিনীর গুলিবিনিময়ে তিনজন নিহত হওয়ার ঘটনায় থানায় পৃথক দু’টি মামলা দায়ের করেছে পুলিশ। গতকাল মঙ্গলবার দীঘিনালা থানায় মামলা দায়ের করা হয়। গতকাল সকালে দীঘিনালা থানা থেকে তিনজনের লাশ খাগড়াছড়ি সদর হাসপাতালে নেয়া হয়। ময়নাতদন্ত শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে। পুলিশ সূত্রে এসব তথ্য জানা গেছে।

দীঘিনালা থানার ওসি উত্তম চন্দ্র দে জানান, সোমবার দিনগত রাতে দীঘিনালা থানার এসআই পীযূষ কান্তি দে বাদী হয়ে হত্যাকান্ডের ঘটনায় একটি এবং অস্ত্র উদ্ধারের ঘটনায় অপর একটি মামলা করেন। দু’টি মামলায় ৬ থেকে ৭ জনকে অজ্ঞাত আসামি দেখানো হয়েছে। নিহতের লাশ ময়নাতদন্তের পর পরিবারের কাছে হস্তান্তর করা হবে। এলাকার নিরাপত্তা জোরদার করা হয়েছে।

গত সোমবার সকালে বরাদমে ইউপিডিএফ প্রসীত গ্রুপপন্থি সন্ত্রাসীদের সঙ্গে সেনাবাহিনীর একটি টহল দলের গুলিবিনিময় হয়। এতে তিন সন্ত্রাসী নিহত হয়। এর পর আন্তঃবাহিনী জনসংযোগ পরিদপ্তরের (আইএসপিআর) এক বিজ্ঞপ্তিতে বিষয়টি জানানো হয়।

আইনশৃঙ্খলা বাহিনীর স্থানীয় সূত্রে জানা যায়, সকালে সেনাবাহিনীর টহল দল খবর পেয়ে অভিযানে গেলে একদল অস্ত্রধারী সন্ত্রাসী তাদের লক্ষ্য করে অতর্কিত গুলি চালায়। এ সময় সেনাবাহিনীর সদস্যরাও পাল্টা গুলি চালালে ঘটনাস্থলেই তিন সন্ত্রাসী নিহত হয়। ঘটনাস্থল থেকে তিনটি আগ্নেয়াস্ত্র উদ্ধার করা হয়। এরা সবাই প্রসীত গ্রুপপন্থি ইউপিডিএফের সদস্য।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ