Inqilab Logo

শুক্রবার, ০৭ জুন ২০২৪, ২৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৯ জিলক্বদ ১৪৪৫ হিজরী

প্রথম দিনে মনোনয়ন ফরম জমা দিয়েছেন ৪ জন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২০ আগস্ট, ২০১৯, ১২:০১ এএম

ছাত্রদলের কাউন্সিলে সভাপতি ও সাধারণ সম্পাদক পদে প্রতিদ্ব›িদ্বতা করতে মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন ১১০ জন। শনিবার ও রোববার আগ্রহী প্রার্থীরা ফরম সংগ্রহ করেছেন। এসব ফরম জমা দেয়ার জন্য দুই দিন সময় দিয়েছে ছাত্রদলের কাউন্সিল পরিচালনাকারী কমিটি। গতকাল সোমবার জমা দেয়ার প্রথম দিনে মাত্র ৪জন মনোনয়ন ফরম পূরণ করে জমা দিয়েছেন। আজ বাকী প্রার্থীরা তাদের ফরমগুলো জমা দিবেন। ফরম জমা দেয়ার প্রথম দিনে চারজন প্রার্থী নির্বাচন পরিচালনা কমিটির কাছে জমা দিয়েছেন। সভাপতি প্রার্থীদের মধ্যে সদ্য বিলুপ্ত কিমিটির ত্রাণ ও দুর্যোগ বিষয়ক সম্পাদক আজিম উদ্দিন মেরাজ ও সহ-সম্পাদক মোহাম্মদ ইলিয়াছ। আর সাধারণ সম্পাদক প্রার্থীদের মধ্যে জমা দিয়েছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্রদলের যুগ্ম সম্পাদক রিয়াদ মুহাম্মদ ইকবাল হোসাইন ও কেন্দ্রীয় ছাত্রদলের সদস্য ওমর ফারুক শাকিল। এ সময় উপস্থিত ছিলেন নির্বাচন পরিচালনা কমিটির আহ্বায়ক ও বিএনপির যুগ্ম মহাসচিব খায়রুল কবির খোকন, সাংগঠনিক সম্পাদক ফজলুল হক মিলন, প্রচার সম্পাদক শহিদ উদ্দিন চৌধুরী এ্যানি, সহ প্রচার সম্পাদক আমিরুল ইসলাম খান আলিমসহ অন্যান্য নেতৃবৃন্দ।

আগামী ১৪ সেপ্টেম্বর সকাল ১০টা থেকে দুপুর ২টা পর্যন্ত কাউন্সিলরদের ভোটে ছাত্রদলের আগামী দিনের সভাপতি ও সাধারণ সম্পাদক নির্বাচন করা হবে। মনোনয়ন ফরম জমা দেওয়ার পর ২২ থেকে ২৬ আগস্ট যাচাই-বাছাই। প্রার্থিতা প্রত্যাহারের শেষ তারিখ ৩১ আগস্ট। ২ সেপ্টেম্বর চূড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশ করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ