Inqilab Logo

বুধবার, ২৯ মে ২০২৪, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ডিএসসিসির নতুন ওয়ার্ডে আঞ্চলিক কর্মকর্তা নিয়োগ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২০ আগস্ট, ২০১৯, ১২:০২ এএম

অবশেষে ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনে (ডিএসসিসি) যুক্ত হওয়া পাঁচটি নতুন অঞ্চলে পাঁচজন নির্বাহী কর্মকর্তা নিয়োগ দেওয়া হয়েছে। নিয়োগ পাওয়া ব্যক্তিরা সবাই উপসচিব পদমর্যাদার সরকারি কর্মকর্তা।
গতকাল সোমবার ডিএসসিসির প্রধান নির্বাহী কর্মকর্তা মোস্তাফিজুর রহমান স্বাক্ষরিত এক অফিস আদেশে তাদের দায়িত্ব বণ্টন করা হয়।
ডেঙ্গু নিয়ে চলমান সঙ্কট ও নতুন এলাকাগুলোতে প্রশাসনিক কার্যক্রম মোকাবিলায় এই কর্মকর্তাদের নিয়োগ দেওয়া হয়েছে বলে জানা গেছে। এর আগে গত ৪ আগস্ট স্থানীয় সরকার মন্ত্রণালয় থেকে তাদের ডিএসসিসিতে আঞ্চলিক নির্বাহী কর্মকর্তা পদে প্রেষণে সংযুক্ত করা হয়।
নতুন পাঁচটি অঞ্চলে নিয়োগ পাওয়া আঞ্চলিক নির্বাহী কর্মকর্তারা হলেন, জাহিদ হোসেন ছিদ্দিক, মোহাম্মদ শাহীদুর আলম, মোহাম্মদ আশরাফুল আলম খান, মোহাম্মদ খায়রুল হাসান ও মোহাম্মদ আব্দুল বাতেন।
এর মধ্যে জাহিদ হোসেন ছিদ্দিককে অঞ্চল-৬, মোহাম্মদ শাহীদুল আলমকে অঞ্চল-৭, মোহাম্মদ আশরাফুল আলম খানকে অঞ্চল-৮, মো. খায়রুল হাসানকে অঞ্চল-৯ ও মোহাম্মদ আব্দুল বাতেনকে অঞ্চল-১০ এর নির্বাহী কর্মকর্তা হিসেবে দায়িত্ব বণ্টন করা হয়।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ