Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

ঈদে খালেদা জিয়ার সঙ্গে দেখা করতে পরিবারের আবেদন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১১ আগস্ট, ২০১৯, ১২:০০ এএম

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালে চিকিৎসাধীন কারাবন্দি বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাৎ করতে তার পরিবারের সদস্যদের পক্ষ থেকে কারা কর্তৃপক্ষের কাছে আবেদন করা হয়েছে। বিএনপি চেয়ারপারসনের একান্ত সচিব আব্দুস সাত্তার এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, সাক্ষাতের জন্য দু’দিনের আবেদন করা হয়েছে। একদিন হয়তো পাওয়া যাবে। তবে সাক্ষাৎ করতে কারা যাচ্ছেন তা এখনো ঠিক করা হয়নি।
সূত্র জানায়, খালেদা জিয়ার পুত্রবধূ শর্মিলা রহমান সিঁথি এবং তাঁর দুই মেয়ে জাহিয়া রহমান ও জাফিয়া রহমান, বেগম জিয়ার বোন সেলিনা ইসলাম, বোনের স্বামী রফিকুল ইসলাম, ভাই সাঈদ এস্কান্দরের স্ত্রী নাসরিন সাঈদ, তারেক রহমানের স্ত্রীর বোন শাহিনা খান সাক্ষাৎ করতে পারেন। এছাড়া দলের সিনিয়র নেতারা কারাবন্দি খালেদা জিয়ার সঙ্গে দেখা করার চেষ্টা করবেন বলে জানা গেছে।
২০১৮ সালের কোরবানির ঈদে ছোট ছেলে মরহুম আরাফাত রহমান কোকোর স্ত্রী শর্মিলা রহমান সিঁথি ও তার দুই কন্যা জাহিয়া রহমান ও জাফিয়া রহমানসহ আত্মীয়স্বজনরা কারাগারে খালেদা জিয়ার সঙ্গে দেখা করেছেন। তবে ওই সময় তিনি পুরান ঢাকার কেন্দ্রীয় কারাগারে ছিলেন। এখন তিনি বিএসএমএমইউ হাসপাতালে ৬২১ নম্বর কেবিনে ভর্তি রয়েছে।
জানা গেছে, ঈদের দিন যেকোনো সময় কারাকর্তৃপক্ষের অনুমতি সাপেক্ষে পরিবারের সদস্যরা দেখা করতে যাবেন। এ সময় খালেদা জিয়ার পছন্দের কিছু খাবারও নিয়ে যাবেন। ##

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ