Inqilab Logo

সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

মাহবুব আলী খানের মৃত্যুবার্ষিকী পালিত

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৭ আগস্ট, ২০১৯, ১২:০০ এএম

বিভিন্ন কর্মসূচির মাধ্যমে সাবেক মন্ত্রী ও নৌবাহিনী প্রধান রিয়ার অ্যাডমিরাল মাহবুব আলী খানের ৩৫তম মৃত্যুবার্ষিকী পালিত হয়েছে। মরহুমের কবরে পুষ্পস্তবক অর্পণ, কুরআন খতম ও বিশেষ মুনাজাতসহ একাধিক কর্মস‚চির আয়োজন করা হয়। গতকাল মঙ্গলবার বাদ মাগরিব রাজধানীর ধানম্ডিতে মরহুমের বাসভবন মাহবুব ভবনে দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়। এছাড়া ঢাকার বিভিন্ন মসজিদে মরহুমের রুহের মাগফিরাত কামনায় বিশেষ দোয়া ও বিভিন্ন এতিমখানায় খাদ্য বিতরণ করা হয়।
মরহুমের বাসভবনে আয়োজিত দোয়া মাহফিলে অংশগ্রহণ করেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, ব্যারিস্টার জমির উদ্দিন সরকার, ড. আব্দুল মঈন খান, নজরুল ইসলাম খান, আমীর খসরু মাহমুদ চৌধুরী, সেলিমা রহমান, ইকবাল হাসান মাহমুদ টুকু, ভাইস চেয়ারম্যানদের মধ্যে আলতাফ হোসেন চৌধুরী, বরকতউল্লাহ বুলু, মোহাম্মদ শাহজাহান, মীর নাছির, আব্দুল আউয়াল মিন্টু, ডা. এজেডএম জাহিদ হোসেন, শামসুজ্জামান দুদু, জয়নাল আবেদিন, শওকত মাহমুদ, বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টাদের মধ্যে আমান উল্লাহ আমান, অধ্যাপক ডা. সিরাজউদ্দিন আহমেদ, ডা. আব্দুল কুদ্দুস, হাবিবুর রহমান হাবিব, ড্যাবের সাবেক সভাপতি অধ্যাপক একেএম আব্দুল আজিজ, ঢাকা বিশ^বিদ্যালয়ে সাবেক ভিসি প্রফেসর ড. এমাজউদ্দীন আহমদ, প্রো-ভিসি প্রফেসর ড. আ ফ ম ইউসুফ হায়দার, বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী, যুগ্ম মহাসচিব ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন, সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, খায়রুল কবির খোকন, হাবিব উন নবী খান সোহেল, কেন্দ্রীয় নেতা শহীদ উদ্দিন চৌধুরী এ্যানী, কায়সার কামাল, হাবিবুল ইসলাম হাবিব, প্রফেসর ড. এবিএম ওবায়দুল ইসলাম, শরীফুল আলম, শামা ওবায়েদ, সহ-প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক প্রফেসর ড. মোর্শেদ হাসান খান, বিএনপির এমপি জিএম সিরাজ, মো: মোশারেফ হোসেন, ব্যারিস্টার রুমিন ফারহানা, ড্যাবের বর্তমান সভাপতি প্রফেসর ডা. হারুন আল রশিদ, মহাসচিব ডাঃ মোঃ আবদুস সালাম, জহির উদ্দিন স্বপন, ঢাবি সাদা দলের যুগ্ম আহ্বায়ক প্রফেসর লুৎফর রহমান, জাতীয় দলের চেয়ারম্যান সৈয়দ এহসানুল হুদা, মহিলা দলের নিলুফার চৌধুরী মনি, শাম্মী আক্তার, রেহানা আক্তার রানু, স্বেচ্ছাসেবক দলের শফিউল বারী বাবু, আব্দুল কাদির ভুইয়া জুয়েল, মোস্তাফিজুর রহমান, গোলাম সরোয়ার, সাইফুল ইসলাম ফিরোজ, চেয়ারপারসনের প্রেস উইংয়ের সদস্য শায়রুল কবির খান, ঢাকা মহানগর দক্ষিণ-উত্তর বিএনপি, মহিলা দল, যুবদল, স্বেচ্ছাসেবক দল, শ্রমিক দল, ছাত্রদল সহ বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।###



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ