Inqilab Logo

শনিবার, ০৮ জুন ২০২৪, ২৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ০১ যিলহজ ১৪৪৫ হিজরী

দক্ষিণ মুরাদনগর কল্যাণ সমিতি, ঢাকা সভাপতি এনামুল হক সম্পাদক কামাল উদ্দিন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩১ জুলাই, ২০১৯, ১২:০১ এএম

ইঞ্জি. এনামুল হক খানকে সভাপতি ও ডা. এ এফ এম কামাল উদ্দিন সেলি কে সাধারণ সম্পাদক করে গঠিত হয়েছে দক্ষিণ মুরাদনগর কল্যাণ সমিতি ঢাকার কমিটি। গত শনিবার রাজধানীর পূর্তভবনের সম্মেলন কক্ষে ৫ম দ্বি-বার্ষিক সাধারণ সভা ও কার্যকরী পরিষদের নির্বাচনে এ কমিটি গঠিত হয়।
অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কুমিল্লা-৩ আসনের এমপি ইউসুফ আবদুল্লাহ হারুন, কুমিল্লা সমিতি ঢাকার সভাপতি অ্যাড. সৈয়দ রেজাউর রহমান। প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন সমিতির উপদেষ্টা এম এ খালেক ভ‚ঞা।
কমিটির অন্যান্যরা হলেন, সহ-সভাপতি ইঞ্জি: মোঃ মোখলেছুর রহমান, অলিউল্লাহ সরকার, সুরাইয়া ইসলাম, ওয়াহেদুজ্জামান সরকার জামাল, এম এ লতিফ রৌশন, ইঞ্জি: রমিজ উদ্দিন সরকার, ইঞ্জি: মোঃ রেজাউল করিম; যুগ্ম-সম্পাদক এ কে এম সিরাজুল ইসলাম কালাম, আব্দুল হান্নান, সাংগঠনিক সম্পাদক কায়কোবাদ হোসেন, অর্থ সম্পাদক আলী হোসেন খান, সমাজ কল্যান সম্পাদক জামাল উদ্দিন, প্রচার সম্পাদক আ. কাইয়ুম হোসেন ভূঁইয়া, শিক্ষা সম্পাদক শাহজালাল খান সামস, প্রকাশনা সম্পাদক ফরিদ উদ্দিন, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক নাছির উদ্দিন, দপ্তর সম্পাদক ফজলুর রহমান, তথ্য ও প্রযুক্তি সম্পাদক শাহজাহান মিয়া, মহিলা সম্পাদক সাংবাদিক নার্গিস জুই।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ