Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

‘ব্যাংককম্পেয়ারবিডি.কম’র নতুন নাম আমারটাকা.কম

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ২৮ জুলাই, ২০১৯, ৯:১০ পিএম

দেশের প্রথম অ্যালগরিদম ভিত্তিক অলনাইন ক্রেডিট এ্যাসেসমেন্ট প্ল্যাটফর্ম ‘ব্যাংককম্পেয়ারবিডি.কম’-এর পরিবর্তিত নতুন নাম হয়েছে ‘আমারটাকা.কম’। নিজস্ব প্রতিষ্ঠানে আয়োজিত একটি অনুষ্ঠানে কোম্পানির সিইও মারুফ তৌফিক এই ঘোষণা দেন। ওয়েবসাইটটির মাধ্যমে সাধারন মানুষ বিভিন্ন ব্যাংকিং পণ্যের মাঝে তুলনা করতে পারে। জীবনকে সহজ করুন-এই উদ্দেশ্যে ২০১৭ সালে দেশে তাদের যাত্রা শুরু হয়। রোববার ( ২৮ জুলাই) প্রতিষ্ঠানটির পাঠানো এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

অনেক নতুন ফিচার বা বৈশিষ্ট্যের সংযুক্তির ফলে বর্তমানে ‘আমারটাকা.কম’ সাধারণ মানুষ, যারা ব্যাংকের সাধারণ মৌলিক কাজ সমূহ করতে সমস্যায় পড়েন তাদের প্রতিদিনকার সমস্যা সমাধানের জন্য একটি উদ্ভাবনী প্ল্যাটফর্ম । এই ওয়েবসাইটটির অত্যাধুনিক সেবা বা বৈশিষ্ট্য সমূহের মধ্যে রয়েছে ই-এ্যাপ্লিকেশন সুবিধা সমূহ, সহজে তুলনা করা, দ্রুত যোগ্যতা যাচাই ইত্যাদি যা গ্রাহকদের এক বিস্ময়কর অভিজ্ঞতা দেবে।

একটি ঘোষনায় ‘আমারটাকা.কম’র সিইও মারুফ তৌফিক বলেন, প্রতিষ্ঠানটির পরিচয় আরো সুসংগত ও যৌক্তিক ভাবে প্রকাশ করতেই এর নাম পরিবর্তন ও নতুনভাবে এর লোগো’র ডিজাইন করা হয়েছে। তিনি বলেন, আমরা এখন শুধুমাত্র ব্যাংকিং প্রোডাক্টস বা পন্য তুলনার মধ্যে সীমাবদ্ধ নেই। এখন আমরা আমাদের গ্রাহকদের সুবিধার্থে তাদের আরো অনেক অর্থনৈতিক সেবা সমূহের সুবিধাদি ভোগের সুযোগ দিচ্ছি।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ