Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

বেজা-সিটি ব্যাংক চুক্তি স্বাক্ষর

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৭ জুলাই, ২০১৯, ১২:০০ এএম

 চট্টগ্রামের মিরসরাই ও ফেনীতে বঙ্গবন্ধু শেখ মুজিব শিল্পনগর এবং কক্সবাজারের সোনাদিয়া ইকো-ট্যুরিজম পার্কের সবুজায়নের লক্ষ্যে বাংলাদেশ অর্থনৈতিক অঞ্চল কর্তৃপক্ষ (বেজা)-এর সাথে কৌশলগত অংশীদারিত্ব চুক্তি করেছে সিটি ব্যাংক। ব্যবসায় সামাজিক দায়বদ্ধতা কর্মসূচির আওতায় সিটি ব্যাংক গাছের চারা রোপণ এবং রক্ষণাবেক্ষণে সহযোগিতা করবে। এখানে উল্লেখ্য, মিরসরাই ও ফেনীতে বঙ্গবন্ধু শেখ মুজিব শিল্পনগর ৩০ হাজার একর এলাকায় বিস্তৃত বাংলাদেশ অর্থনৈতিক অঞ্চল কর্তৃপক্ষের (বেজা) সবচেয়ে বড় প্রকল্প।
প্রধানমন্ত্রীর কার্যালয়ের মুখ্য সমন্বয়ক (এসডিজি) আবুল কালাম আজাদ ও সিটি ব্যাংকের চেয়ারম্যান আজিজ আল কায়সার-এর উপস্থিতিতে ব্যাংকের প্রধান কার্যালয়ে গতকাল একটি চুক্তি স্বাক্ষরিত হয়। বেজার নির্বাহী চেয়ারম্যান পবন চৌধুরী ও সিটি ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মাসরুর আরেফিন নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিপত্র হস্তান্তর করেন। এ সময় সিটি ব্যাংক ও বাংলাদেশ অর্থনৈতিক অঞ্চল কর্তৃপক্ষের (বেজা) উর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ