Inqilab Logo

বুধবার, ২৯ মে ২০২৪, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

‘প্রধানমন্ত্রীর সকল কর্মকান্ডে রয়েছে তরুণ প্রজন্মরা’

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৭ জুলাই, ২০১৯, ১২:০১ এএম

পানি সম্পদ উপ-মন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এ কে এম এনামুল হক শামীম বলেছেন, প্রধানমন্ত্রীর সকল কর্মকান্ডের কেন্দ্রবিন্দুতে রয়েছে নতুন প্রজম্ম। প্রধানমন্ত্রীর নির্দেশে ও তাঁরই সুযোগ্য আইসিটি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়ের নেতৃত্বে নতুন প্রজন্মকে একটি বিশ্বমানের দক্ষ জনশক্তিতে রূপান্তরিত করতে আমরা ডিজিটাল বাংলাদেশ বাস্তবায়ন করে চলেছি। গতকাল শুক্রবার রাজধানীর আন্তর্জাতিক মাতৃভাষা ইনস্টিটিউটে শরীয়তপুর জেলা শিক্ষা ট্রাস্টের উদ্যোগে জেলার কৃতি শিক্ষার্থীদের মাঝে বৃত্তি প্রদান অনুষ্ঠানে পানি সম্পদ উপ-মন্ত্রী এ কথা বলেন।

অনুষ্ঠানে এস এস সি ও এস এস সি/ সমমান পরীক্ষায় জিপিএ ৫ প্রাপ্ত ১৯ জন শিক্ষার্থীর মাঝে বৃত্তি প্রদান করা হয়। শরিয়তপুর জেলা শিক্ষা ট্রাস্ট ঢাকার চেয়ারম্যান অধ্যাপক নজরুল ইসলাম সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন, ধর্ম বিষয়ক মন্ত্রণালয়যের সচিব আনিসুর রহমান, পল্লী উন্নয়ন ও সমবায় বিভাগের সচিব মো, কামাল উদ্দিন তালুকদার, শরিয়তপুর জেলা শিক্ষা ট্রাস্ট, ঢাকার মহাসচিব বি এম ইউসুফ আলী প্রমূখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ