Inqilab Logo

রবিবার, ৩০ জুন ২০২৪, ১৬ আষাঢ় ১৪৩১, ২৩ যিলহজ ১৪৪৫ হিজরী

যাত্রাবাড়ীর বর্ণমালা উচ্চ বিদ্যালয়

ইমেইল থেকে

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৬ জুলাই, ২০১৯, ১২:২৮ এএম

 রাজধানী ঢাকার যাত্রাবাড়ী বর্ণমালা আদর্শ উচ্চ বিদ্যালয় ও কলেজে ‘গুজবে কান দিবেন না, আইন নিজের হাতে তুলে নিবেন না’-শীর্ষক গণসচেতনতা ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল বৃহস্পতিবার দুপুরে অনুষ্ঠিত এ সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ওয়ারী বিভাগের উপ-পুলিশ কমিশনার মোহাম্মদ ইব্রাহীম খান। বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত পুলিশ কমিশনার নাজমুন নাহার ও নূরুল আমীন।
প্রধান অতিথি ইব্রাহীম খান তার বক্তব্যে ছাত্রদেরকে গুজব প্রতিরোধে অগ্রণী ভূমিকা পালনের আহবান জানান। তিনি ছাত্রদের কর্মপরিধি বৃদ্ধি এবং সচেতন নাগরিক হবার অনুরোধ করেন। প্রয়োজনে ছাত্রদেরকে জরুরি নাম্বার ৯৯৯ ব্যবহার করার জন্যও পরামর্শ দেন। ছাত্ররা ওয়াদাবদ্ধ হয়, তারা যখনই এমন কিছু হবে, যাছাই-বাছাই করবে। আইন মানার জন্য সবাইকে অনুরোধ করবে।
সভায় বর্ণমালা আদর্শ উচ্চ বিদ্যালয় ও কলেজের ম্যানেজিং কমিটির সভাপতি আলহাজ্ব আব্দুস সালাম বাবু,কদমতলী থানার ওসি মীর জামাল উদ্দীন, পিপিএম, যাত্রাবাড়ী থানার ওসি মাজহারুল ইসলাম, পিপিএম, উপস্থিত ছিলেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ