Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

রাজধানীতে সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৫ জুলাই, ২০১৯, ১২:০০ এএম

রাজধানীতে পৃথক সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত হয়েছেন। এরমধ্যে ভাটারা এলাকায় বাসের ধাক্কায় সিএনজি চালিত অটোরিকশার যাত্রী বেলাল হোসেন (৩০) ও শ্যামল বর্মন (৩৫) নিহত হয়েছেন। একই ঘটনায় চালকসহ দু’জন আহত হয়েছেন। এছাড়া যাত্রাবাড়ীতে একটি সিমেন্ট মিক্সার ট্রাক উল্টে খালে পড়ে চালক শামসুদ্দিন (৪৫) নিহত হন। গতকাল সকালের দিকে এ তিনটি দুর্ঘটনা ঘটে।

পুলিশ ও ঢাকা মেডিক্যাল সূত্র জানায়, ভাটারায় নিহত বেলাল ও শ্যামল পেশায় মাছ বিক্রেতা। দু’জনের বাড়ি ময়মনসিংহ ফুলপুর উপজেলার ভদ্রপুর গ্রামে। তারা রাজধানীর বসুন্ধরা এলাকায় থাকতেন। বেলালের স্ত্রী সালমা আক্তার বলেন, তার স্বামী ও শ্যামল একসঙ্গে বসুন্ধরা এলাকার ফুটপাথে মাছ বিক্রি করেন। বুধবার ভোর ৬টার দিকে কারওয়ান বাজার থেকে মাছ কিনে সিএনজি অটোরিকসায় করে বসুন্ধারায় ফেরার পথে দুর্ঘটনার শিকার হন। শ্যামলের স্ত্রীর নাম বিউটি বর্মণ। নিহত দু’জনের দুটি করে ছেলে রয়েছে।
ভাটারা থানার ওসি আবু বক্কর সিদ্দিক বলেন, কোকাকোলা মোড়ে সিএনজি অটোরিকসাটি ইউ টার্ন নেওয়ার সময় দ্রুত গতির একটি নাইট কোস অটোরিকসাটিকে ধাক্কা দেয়। এতে সেটি দুমরে-মুচরে গেলে চালক ও তিন যাত্রী আহত হয়। পরে তাদের উদ্ধার করে ঢামেকে নিয়ে গেলে চিকিৎসক বেলাল ও শ্যামলকে মৃত ঘোষণা করেন। অটোরিকসা চালক আবু সাঈদ (৩৫) ঢামেকে চিকিৎসাধীন রয়েছেন। তার বাড়ি কিশোরগঞ্জে। তিনি রাজধানীর মেরুল বাড্ডায় থাকেন। আহত আরেক যাত্রীর নাম জানা যায়নি। তিনি কুর্মিটোলা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন বলে জানা গেছে। নিহত দু’জনের লাশ ময়নাতদন্তের জন্য ঢামেকের মর্গে রাখা হয়েছে। দুর্ঘটনার পর ঘাতক বাসটি পালিয়ে যাওয়ায় আটক করা সম্ভব হয়নি বলে তিনি জানান।
এদিকে, যাত্রাবাড়ী এলাকায় একটি মিক্সার ট্রাক উল্টে রাস্তা থেকে কুতুবখালী খালে পড়ে যায়। এতে ট্রাকের চালক শামসুদ্দিন ভেতরেই আটক পড়েন। পরে ফায়ার সার্ভিসের কর্মীরা এসে গাড়ির ভেতর থেকে চালকের লাশ উদ্ধার করেন।
ফায়ার সার্ভিস নিয়ন্ত্রণ কক্ষের কর্মকর্তা এরশাদ হোসেন বলেন, বুধবার ভোর পৌনে ৫টার দিকে আকিজ সিমেন্টের একটি মিক্সার ট্রাক উল্টে খালে পড়লে চালক গাড়ির ভেতরেই আটকা পড়েন। খবর পেয়ে ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে উদ্ধার কাজ শুরু করে। কিন্তু খালটি আবর্জনায় পূর্ণ থাকায় এবং ট্রাকটি সিমেন্ট বোঝাই থাকায় সেটি সরাতে অনেক বেগ পেতে হয়। পরে ফায়ার সার্ভিসের সিনিয়র ডুবুরি ইউসুফ ও মাসুদ ট্রাকের ভেতর থেকে চালকের লাশ বের করে আনেন। প্রাথমিকভাবে কিভাবে গাড়িটি উল্টে গেছে তা জানা যায়নি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ