Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

যাত্রাবাড়ীতে দগ্ধ সাইফুলের মৃত্যু

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৪ জুলাই, ২০১৯, ১২:০৫ এএম


 রাজধানীর যাত্রাবাড়ী থানাধীন দনিয়ার গোয়ালবাড়ির মোড়ে ‘বার্গার শপ’ নামের ফাস্টফুড দোকানে গ্যাসের বিস্ফোরণে দগ্ধ সাইফুল ইসলাম মারা গেছেন। গতকাল মঙ্গলবার সকাল সাড়ে ৬টার দিকে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের বার্ন ইউনিটের আইসিউতে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। এর আগে গত শনিবার সকালে বিস্ফোরণ ঘটলে সাইফুলসহ আরও এক শ্রমিক দগ্ধ হন।

বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইউনিটের আবাসিক চিকিৎসক ডা. পার্থ শঙ্কর পাল বলেন, বিস্ফোরণে সাইফুলের ৭০ শতাংশ আর ইমরানের শরীরের ৩০ শতাংশ দগ্ধ হয়েছে। তাদের দু’জনেরই শ্বাসনালী ক্ষতিগ্রস্ত হয়েছে। এরমধ্যে গতকাল আইসিউতে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় সাইফুল। প্রসঙ্গত, গত শনিবার সকালে ওই ফাস্টফুডের দোকানটি খুলতে গিয়ে পোড়া গন্ধ পায় শ্রমিকরা। বিষয়টি বুঝে উঠার আগেই বিকট শব্দে বিস্ফোরণ ঘটলে দুই কর্মচারী দগ্ধ হয়। ওই সময় দোকানের সামনের কাঁচ ভেঙে আশপাশের রাস্তায় ছড়িয়ে পড়ে।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ