Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সভাপতি কামরুল ইসলাম ও সাধারণ সম্পাদক আক্তারুজ্জামান রিন্টু

সাস্ট ক্লাব নির্বাচন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২২ জুলাই, ২০১৯, ১২:০৩ এএম

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সাবেক শিক্ষার্থীদের নিয়ে গঠিত সাস্ট ক্লাব লিমিটেডের কার্যনির্বাহী কমিটির প্রথম নির্বাচনে সভাপতি হিসেবে মো. কামরুল ইসলাম ও সাধারণ সম্পাদক হিসেবে মো. আক্তারুজ্জামান চৌধুরী রিন্টু নির্বাচিত হয়েছেন। গত শুক্রবার রাজধানীর মিরপুরের দারুসছালামে জাতীয় গণমাধ্যম ইনস্টিটিউট মিলনায়তনে এ ভোটগ্রহণ হয়। দুপুর ২টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত অনুষ্ঠিত নির্বাচনে ৩৭৭ জন সদস্য ভোট দেন। পরে রাত ১০টায় নির্বাচনের ফলাফল ঘোষণা করেন নির্বাচন পরিচালনা কমিটির চেয়ারম্যান মো. ফরহাদ সিদ্দিক।

নির্বাচনে সহ-সভাপতি পদে ব্যারিস্টার মোহাম্মদ কাওছার তালুকদার, যুগ্ম সাধারণ সম্পাদক পদে শাহ মো. হামজা আনোয়ার ও কোষাধ্যক্ষ পদে খলিলুর রহমান সোহেল বিজয়ী হয়েছেন। এছাড়া কার্যনির্বাহী সদস্য পদে মো. মাসউদুর রহমান, ড. মোহাম্মদ এ এস আরফিন খান, নূরে আলম মিল্টন, ফাতেমা জেরিন ফারহানা, শমসের রাসেল ও মোশাররফ হোসেন পলাশ নির্বাচিত হয়েছেন।

উল্লেখ্য, শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সাবেক ও বর্তমানদের অনুভূতি ও গ্র্যাজুয়েটদের নিয়ে কাজ করতে গঠিত হয় সাস্ট ক্লাব লিমিটেড। সংগঠনটির প্রতিষ্ঠাতা সদস্য অর্থাৎ ভোটার ছিল ৪৯৭ জন। নির্বাচনে ভোটারদের সরাসরি ভোটের মাধ্যমে ২৩ জন প্রতিদ্ব›িদ্বতা করে ১১ জন কমিটিতে নির্বাচিত হয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সাধারণ সম্পাদক

১১ জানুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ