Inqilab Logo

রোববার, ০৯ জুন ২০২৪, ২৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ০২ যিলহজ ১৪৪৫ হিজরী

কমলাপুরে ছুরিকাঘাত আহত নারীর মৃত্যু

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২২ জুলাই, ২০১৯, ১২:০৩ এএম

রাজধানীর দক্ষিণ কমলাপুর এলাকায় পাওনা টাকা চাওয়ায় ছুরিকাঘাতে আহত ডলি আক্তার (৫০) নামের এক নারীর মৃত্যু হয়েছে। গতকাল রোববার সকাল সাড়ে ৯টার দিকে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। এর আগে গত শনিবার বিকেলে পাওনা টাকা চাইতে গিয়ে ছুরিকাঘাতে গুরুতর আহত হন ডলি। এদিকে, ঘটনার পর অভিযুক্ত হাসান (১৮) নামে এক যুবককে আটক করেছে মতিঝিল থানা পুলিশ।

মৃতের স্বামী আতিকুল ইসলাম বলেন, রাজধানীর দক্ষিণ কমলাপুরের কালভার্ট রোডে একটি টিনসেড বাসায় তারা থাকেন। তার স্ত্রী বাসায় ভাত বিক্রি করেন। একই এলাকার হাসান (১৮) নামে এক ভবঘুরে তার স্ত্রীর কাছে ভাত খেতেন। হাসানের কাছে গত কয়েকদিনের খাবার খাওয়ানো বাবদ ২৪০ টাকা বকেয়া পড়েছে। শনিবার বিকেলে হাসান ভাত খেতে এলে তাকে বকেয়া টাকা পরিশোধ করতে বলেন ডলি। এ সময় হাসান টাকা দিতে অস্বীকৃতি জানালে ডলিও টাকা ছাড়া ভাত দেবেন না বলে জানান।পরে গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় গতকাল সকালে মারা যান ডলি।

মতিঝিল থানার এসআই ওয়াহিদুজ্জামান বলেন, পাওনা টাকা চাওয়াকে কেন্দ্র করে ডলিকে ছুরিকাঘাত করা হয়েছে। ঘটনার পর ঘাতক হাসানকে আটক করা হয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ