Inqilab Logo

বুধবার ১৮ সেপ্টেম্বর ২০২৪, ০৩ আশ্বিন ১৪৩১, ১৪ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

পাঁচ কর্মকর্তা সচিব হলেন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২২ জুলাই, ২০১৯, ১২:০৪ এএম

প্রশাসনে পদোন্নতি পেয়ে সচিব হয়েছেন পাঁচ কর্মকর্তা। এই পাঁচ অতিরিক্ত সচিব ভারপ্রাপ্ত সচিব পদমর্যাদায় দায়িত্ব পালন করছিলেন।
গতকাল রোববার জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। নিয়ম অনুসারে পদোন্নতির পর সচিবদের বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওএসডি) করা হয়। এরপর অপর একটি প্রজ্ঞাপনে তাদের আগের স্থানেই সচিব হিসেবে পদায়ন করা হয়েছে।

পদোন্নতি পেয়ে সচিব হয়েছেন- সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয়ের ভারপ্রাপ্ত সচিব মো. আবু হেনা মোস্তফা কামাল, ডাক ও টেলিযোগাযোগ বিভাগের ভারপ্রাপ্ত সচিব অশোক কুমার বিশ্বাস এবং পরিকল্পনা কমিশনের সদস্য (ভারপ্রাপ্ত সচিব পদমর্যাদায়) আবুল কালাম আজাদ। এছাড়া পাবলিক প্রাইভেট পার্টনারশিপ অফিসের (পিপিপি) প্রধান নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত সচিব পদমর্যাদায়) মুহাম্মদ আলকামা সিদ্দিকী এবং জাতীয় দক্ষতা উন্নয়ন কর্তৃপক্ষের (এনএসডিএ) নির্বাহী চেয়ারম্যান (ভারপ্রাপ্ত সচিব পদমর্যাদায়) মো. ফারুক হোসেনও সচিব হয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ