Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

যেখানে ক্ষমতা সেখানেই

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২১ জুলাই, ২০১৯, ১২:০৫ এএম

পশ্চিমবঙ্গের বাংলার অভিনেতা-অভিনেত্রীরা যে ভাবে বিজেপিতে যোগ দিচ্ছেন তা দেখে বিশিষ্ট পরিচালক তথা অভিনেত্রী অপর্ণা সেনের মনে হয়েছে এরা সব ডুবন্ত জাহাজ ছেড়ে পালাচ্ছে। সংবাদ সংস্থাকে দেওয়া সাক্ষাৎকারে তেমনটাই জানিয়েছেন চলচ্চিত্র জগতের এই ব্যক্তিত্ব।
তিনি বলেছেন, এই অভিনেতার যখন সিপিএম ক্ষমতায় তখন তাদের সঙ্গে ছিল। আবার এরা তৃণমূল কংগ্রেস ক্ষমতায় এলে মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে মিছিল করেছে। এখন বিজেপির দিকে ঝুঁকছে।

গত বৃহস্পতিবার বেশ কয়েকজন অভিনেতা অভিনেত্রী মুকুল রায় এবং দিলীপ ঘোষের উপস্থিতিতে দিল্লিতে বিজেপির সদর দফতরে গিয়ে দলে যোগ দেন। এদের মধ্যে ছিলেন- পার্নো মিত্র , ঋষি কৌশিক, কানঞ্চনা মৈত্র, রূপাঞ্জনা মিত্র প্রমুখ।

অপর্ণা সেনের কথা, মমতা ধীরে ধীরে জমি হারাচ্ছেন এবং বিজেপি তা পাচ্ছে। আর অভিনেতা অভিনেত্রীরাও বিজেপিতে যাচ্ছেন। যেখানে ক্ষমতা সেখানই তারা যাবেন। এরা এ রকমই লোক। অপর্ণা সেন দিল্লি রয়েছন তার নতুন ছবি ‘ঘরে বাইরে আজ’ ছবির প্রিমিয়ার উপলক্ষ্যে। সূত্র : কলকাতা২৪।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ