Inqilab Logo

সোমবার, ১০ জুন ২০২৪, ২৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৩ যিলহজ ১৪৪৫ হিজরী

রওশনের আশীর্বাদ নিলেন জি এম কাদের

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২১ জুলাই, ২০১৯, ১২:০৫ এএম

জাতীয় পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের গতকাল শনিবার দুপুরে তার ভাবি ও বিরোধী দলের উপনেতা রওশন এরশাদের গুলশানের বাসভবনে যান। দুপুর ২টা থেকে সাড়ে চারটা পর্যন্ত সেখানে অবস্থান করেন। তারা দুপুরের খাবারও একসাথে খেয়েছেন। এ বিষয়ে জিএম কাদেরের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, ভাবি (রওশন এরশাদ) আমাকে আশীর্বাদ করে দিয়েছেন। ভাবি আমার মাতৃসমতুল্য। তিনি জাতীয় পার্টির অভিভাবক। উনার পরামর্শক্রমেই পার্টিকে এগিয়ে নিয়ে যাবো। সেই তিনি সংসদ ও পার্টিতে সম্মানের জায়গায় থাকবেন।
এর আগে জাতীয় পার্টির নির্বাহী কমিটির যৌথ সভার পর জিএম কাদের এমপি বলেন, জাতীয় পার্টি ঐক্যবদ্ধভাবে রাজনৈতিক কর্মসূচি বাস্তবায়ন করছে। পার্টিকে আরো সুসংহত এবং শক্তিশালী করেছে। জাতীয় পার্টিতে কোন বিভেদ নেই এবং কোন শৃংখল নেই জাতীয় পার্টির রাজনীতিতে। জাতীয় পার্টির ৯৯ ভাগ প্রেসিডিয়াম সদস্য ঐক্যবদ্ধভাবে জাতীয় পার্টির প্রতিটি কর্মসূচি এগিয়ে নিচ্ছে।

জিএম কাদের বলেন, দেশের প্রতিটি দূর্যোগে এরশাদ দূর্গত মানুষের পাশে সাহায্যের হাত নিয়ে দাঁড়াতেন। এক বুক পানিতে নেমেও ত্রাণ বিতরণ করেছেন। আমরা পল্লীবন্ধুর আদর্শ ধারণ করে বন্যা দূর্গত মানুষের পাশে দাঁড়াতে চাই। তিনি আরো বলেন, বন্যার্তদের সহায়তায় জাতীয় পার্টি কেন্দ্রীয় কার্যালয়ে একটি কন্ট্রোল রুম খোলা হবে। এছাড়া ৪/৫টি টিম বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ করবে। বন্যার্তদের পাশে থেকে হুসেইন মুহম্মদ এরশাদ যে গণমানুষের শ্রদ্ধা ও ভালোবাসা পেয়েছেন। আমরা পল্লীবন্ধুর পদাংঙ্ক অনুসরণ করে গণমানুষের ভালোবাসায় রাজনীতি করতে চাই।

এসময় উপস্থিত ছিলেন মহাসচিব মশিউর রহমান রাঙ্গা, প্রেসিডিয়াম সদস্য মোঃ আবুল কাশেম, সাহিদুর রহমান টেপা, এ্যাড. সৈয়দ আব্দুল মান্নান, শেখ সিরাজুল ইসলাম, এ্যাড. সালমা ইসলাম, মাসুদ পারভেজ (সোহেল রানা), সুনীল শুভরায়, সোলায়মান আলম শেঠ, সাইফুদ্দিন আহমেদ মিলন, মেজর (অব.) মোঃ খালেদ আখতার, শফিকুল ইসলাম সেন্টু, ব্যারিস্টার শামীম হায়দার পাটোয়ারী এমপি, লেঃ জেঃ (অব.) মাসুদ উদ্দিন চৌধুরী এমপি, ফখরুজ্জামান জাহাঙ্গীর, আলমগীর সিকদার লোটন, আব্দুস সাত্তার মিয়া, জাফর ইকবাল সিদ্দিকী, নাজমা আখতার এমপি, সৈয়দ দিদার বখত, এমরান হোসেন মিয়া প্রমূখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ