Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

সাংবাদিক লাবলুর স্মরণে দোয়া মাহফিল

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৩ জুলাই, ২০১৯, ১২:০৪ এএম

বাংলাদেশে ক্রাইম রিপোর্টার্স এসোসিয়েশনের (ক্র্যাব) সাবেক সভাপতি সৈয়দ আখতারুজ্জামান সিদ্দিকী লাবলুর স্মরণে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গতকাল শুক্রবার বাদ জুমা ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) সাগর-রুনি মিলনায়তনে এ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। মাওলানা মোহাম্মদ ইয়াছিন হোসাইন মোনাজাত পরিচালনা করেন।

এ সময় ক্র্যাব সভাপতি আবুল খায়ের, সাধারণ সম্পাদক দীপু সারোয়ার, সহ-সভাপতি মিজান মালিক, অর্থ সম্পাদক দুলাল হোসেন, সাংগঠনিক সম্পাদক রাশেদ নিজামসহ কার্যনির্বাহী কমিটির নেতারা উপস্থিতি ছিলেন। এছাড়াও ক্র্যাবের সাবেক সভাপতি আবু সালেহ আকন, সাবেক সহ-সভাপতি মির্জা মেহেদী তমাল, সাবেক সাধারণ সম্পাদক কামরুজ্জামান খান ও সরোয়ার আলমসহ ডিআরইউ ও ক্র্যাবের সাবেক ও বর্তমান নেতা এবং প্রয়াত আখতারুজ্জামান লাবলুর স্ত্রী এরিনা সুলতানা শিল্পিসহ পরিবারের অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, লিভার ক্যান্সারে আক্রান্ত হয়ে গত ৮ জুলাই রাতে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান লাবলু। পরদিন তিন দফা জানাজা শেষে তাকে রাজধানীর আজিমপুর কবরস্থানে দাফন করা হয়। তার স্মরণে আগামী রোববার সকাল ১১টায় ক্র্যাবের উদ্যোগে ডিআরইউর সাগর-রুনি মিলনায়তনে এক স্মরণ সভা অনুষ্ঠিত হবে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ