Inqilab Logo

বৃহস্পতিবার ২৬ সেপ্টেম্বর ২০২৪, ১১ আশ্বিন ১৪৩১, ২২ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

কিশোর ভ্যানচালক শাহীনের ঘটনায় আরও ৩ জন গ্রেফতার

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ জুলাই, ২০১৯, ১২:০৪ এএম

যশোরের কিশোর শাহীনকে গুরুতর আহত করে ভ্যান ছিনতায়ের ঘটনায় আরও ৩জনকে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল বুধবার ভোরের দিকে তাদের গ্রেফতার করা হয়। এ নিয়ে এই ঘটনায় ছয়জনকে গ্রেফতার করা হলো। অন্যদিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন শাহীনের অবস্থা অপরিবর্তিত রয়েছে বলে জানিয়েছেন চিকিৎসক।
এর আগে গত মঙ্গলবার বিকেলে নাইমুল ইসলাম ওরফে নাঈম নামের এক আসামি আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন। নাঈমুলের জবানবন্দির ভিত্তিতে আজ ওই তিনজনকে গ্রেফতার করে পুলিশ। গ্রেফতারকৃতরা হলো-জাহাঙ্গীর আলম (২৭), নোরিম মোড়ল (৭৮) ও আজগর হোসেন (২৬)।
সাতক্ষীরা জেলার পুলিশ সুপার মো. সাজ্জাদুর রহমান বলেন, শাহীনকে গুরুতর আহত করে ভ্যান ছিনিয়ে নেওয়ার ঘটনার প্রধান সন্দেহভাজন নাঈমুলকে সোমবার গ্রেফতার হন। মঙ্গলবার বিকেলে নাঈমুল আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন। জবানবন্দিতে তিনি আরও দুজনের জড়িত থাকার কথা উল্লেখ করেন। জবানবন্দির ভিত্তিতে সাতক্ষীরার অতিরিক্ত পুলিশ সুপারের নেতৃত্বে পুলিশের একটি দল ভোর পাঁচটার দিকে কেশবপুর উপজেলায় অভিযান চালায়। অভিযানে নিজ বাড়ি থেকে জাহাঙ্গীর আলম ও আজগর হোসেনকে গ্রেফতার করা হয়। একই উপজেলার সরফাবাদ গ্রাম থেকে নোরিম মোড়ল গ্রেফতার করা হয়।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ