Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

চট্টগ্রামে আ.লীগের দু’গ্রুপে সংঘর্ষ গোলাগুলি আহত ১০

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ৩০ জুন, ২০১৯, ১২:০৪ এএম

নগরীর লালখান বাজারে আওয়ামী লীগের দু’ গ্রুপের সংঘর্ষে ১০ জন আহত হয়েছে। এদের মধ্যে গুলিবিদ্ধ একজনসহ ৪ জনকে চমেক হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতরা হলেন- মনির হোসেন (৪০), মো. সোহেল (২৩), মো. সুমন (১৮) ও ইমন হোসেন (১৭)। আহতদের মধ্যে মনির হোসেন গুলিবিদ্ধ হয়েছে বলে জানা গেছে।

গতকাল শনিবার বিকেলে খুলশী থানার লালখান বাজার মোড় থেকে বাঘঘোনা মোড় এলাকায় এ সংঘর্ষের ঘটনা ঘটে। সংঘর্ষ চলাকালে দোকান ভাঙচুরসহ মোটর সাইকেল জ্বালিয়ে দেয়া হয়। পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশ কয়েক রাউন্ড ফাঁকা গুলি ছুঁড়ে। খুলশী থানা পুলিশ জানায়, আধিপত্য বিস্তার কেন্দ্র করে দুই পক্ষের মধ্যে ইট পাটকেল নিক্ষেপ ও সংঘর্ষের ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, লালখান বাজার ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক দিদারুল আলম মাসুম ও যুবলীগ নেতা আবুল হাসনাত বেলালের সমর্থকদের মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটে। শুক্রবার রাতে বেলালের সমর্থক এক যুবককে ছুরিকাঘাত করে মাসুমের সমর্থকরা। এ ঘটনার প্রতিবাদে গতকাল বিকেলে বেলালের পক্ষের লোকজন লালখান বাজার মোড়ে সমাবেশ করে।
সমাবেশশেষে তারা মিছিল নিয়ে লালখান বাজার এলাকায় ঢোকার সময় কাঁচাবাজারের কাছে তাদের ওপর ইট-পাটকেল নিক্ষেপ করা হয়। এ সময় কয়েক রাউন্ড গুলির শব্দও শোনা যায়। তখন মানববন্ধন ভন্ডুল হয়ে যায়। এদিকে অপ্রীতিকর ঘটনা এড়াতে অতিরিক্ত পুলিশ মোতায়েনের পর পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।



 

Show all comments
  • Abduz Zaher ৩০ জুন, ২০১৯, ৩:১০ এএম says : 0
    ওরা অস্ত্র পায় কোথায়?
    Total Reply(0) Reply
  • M H Rahman ৩০ জুন, ২০১৯, ৩:১০ এএম says : 0
    নিজেদেরকে একটু ঝালিয়ে নিচ্ছে
    Total Reply(0) Reply
  • Sahriar Kibria ৩০ জুন, ২০১৯, ৩:১২ এএম says : 0
    নিজেরা নিজেরা মারামারি করে্ে িতো শেষ হয়ে যাবে দেখছি।
    Total Reply(0) Reply
  • Nannu chowhan ৩০ জুন, ২০১৯, ৯:০৫ এএম says : 0
    Polish prodhanke amar prosno rajnoitoq sotro sayai eai shontrashira fire arms nia eai jono shommukkhe gola guli kopa kopi kore eai guli ki apnara dekhbenna?
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ