Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

উত্তরায় গৃহকর্মীর লাশ উদ্ধার

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২২ জুন, ২০১৯, ১২:০৭ এএম


রাজধানীর উত্তরা থেকে ফাতেমা আক্তার (৪০) নামের এক গৃহকর্মীর লাশ উদ্ধার করেছে পুলিশ। গত বৃহস্পতিবার রাত ১টার দিকে উত্তরা ৩ নম্বর সেক্টরের ১৩ নম্বর রোডের ৩/এ নম্বর বাসা থেকে ওই গৃহকর্মীর লাশ উদ্ধার করা হয়। পুলিশের ধারণা, বাসার বারান্দায় রেলিং এর সঙ্গে গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করেছেন ফাতেমা। ময়নাতদন্তের জন্য লাশ ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের মর্গে রাখা হয়েছে। জানা গেছে, মৃত ফামেতা নেত্রকোনার বারহাট্টা উপজেলার অতীতপুর গ্রামের লাল মিয়ার স্ত্রী। উত্তরার ওই বাড়িরর ৫ম তলায় শিরিন সুলতানা বাসায় গৃহকর্মীর কাজ করতেন তিনি।

উত্তরা পশ্চিম থানার এসআই সুকান্ত সাহা বলেন, এক গৃহকর্মী মারা যাওয়ার খবর পেয়ে বৃহস্পতিবার রাতে বারান্দার রেলিংয়ের সঙ্গে ঝুলন্ত অবসস্থায় ওই গৃহকর্মীর লাশ উদ্ধার করা হয়েছে। রেলিংয়ের সঙ্গে ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করেছেন বলে তারা শুনেছেন। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। ময়নাতদন্তের পর মৃত্যুর প্রকৃত কারণ নিশ্চিত হওয়া যাবে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ