Inqilab Logo

মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫ হিজরী

পিজিসিএলের বিজ্ঞপ্তি উত্তরাঞ্চলে ২৪ ঘণ্টা গ্যাস সরবরাহ বন্ধ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৪ জুন, ২০১৯, ১২:৫৯ এএম

পশ্চিমাঞ্চল গ্যাস কোম্পানি লিমিটেডের (পিজিসিএল) আওতাভুক্ত দেশের উত্তর-পশ্চিমাঞ্চল এলাকায় গত বৃহস্পতিবার দিবাগত রাত ১২টা থেকে আজ শুক্রবার রাত ১২টা পর্যন্ত ২৪ ঘণ্টার জন্য পাইপলাইনে গ্যাস সরবরাহ বন্ধ থাকবে। গতকাল পিজিসিএলের এক বিজ্ঞপ্তিতে বলা হয়, পিজিসিএল সংযোগ লাইনের বঙ্গবন্ধু সেতুর পশ্চিম পারে সয়দাবাদ এলাকায় বাল্ব স্টেশনে ৩০ ইঞ্চি ব্যাসের টাই-ইনসহ কারিগরি কাজের জন্য ২৪ ঘণ্টা গ্যাসের সংযোগ বন্ধ থাকবে।

টানা ২৪ ঘণ্টা গ্যাসের সংযোগ বন্ধের ঘোষণায় বিপাকে পড়েছেন গ্রাহকেরা। বাসাবাড়ি, হোটেল রেস্তোরাঁতে রান্না ছাড়াও সিএনজি স্টেশন বন্ধ থাকায় সিএনজি চালিত যানবাহন চলাচলে বিঘœ ঘটায় ভোগান্তিতে পড়তে হচ্ছে যাত্রীদের। তবে গ্রাহকরা টানা ২৪ ঘণ্টা গ্যাসের সংযোগ বন্ধ না রেখে শুধু রাতের বেলা সংযোগ লাইন মেরামত করতে পিজিসিএলের প্রতি আহŸান জানিয়েছেন।

বাল্ব স্টেশন ও সংযোগ লাইন মেরামতের জন্য ২৪ ঘণ্টা গ্যাসের সংযোগ বন্ধ থাকার কথ নিশ্চিত করে পিজিসিএলের বগুড়া আঞ্চলিক কার্যালয়ের ব্যবস্থাপক (বিক্রয়) প্রকৌশলী তোফায়েল আহমেদ বলেন, এই সময়ে সংযোগ বন্ধ থাকায় গ্রাহকদের সাময়িক সমস্যার জন্য পিজিসিএল আন্তরিকভাবে দুঃখিত।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ