Inqilab Logo

বুধবার, ২৯ মে ২০২৪, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

শ্যামপুরে গ্যাসলাইন বিস্ফোরণে শিশু নিহত, মা-বোন দগ্ধ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১২ জুন, ২০১৯, ১২:০৪ এএম

রাজধানীর শ্যামপুরে গ্যাসলাইন বিস্ফোরণে আবির নামে আট বছরের এক শিশু নিহত হয়েছে। এ ঘটনায় শিশুটির মা সাথী আক্তার (৩০) ও বোন আদিবা আক্তার (১০) দগ্ধ হয়েছে। তাদেরকে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে। গতকাল মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে শ্যামপুর মুন্সিবাড়ি ঢাল পাইপ রাস্তা মোড়ে এ দুর্ঘটনা ঘটে। জানা গেছে, দগ্ধদের বাসা ধুপখোলা মুর্গিটোলা এলাকায়। শিশু দু’টির বাবার নাম সজীব।

ঢামেক সূত্র জানায়, সাথী আক্তার তার দুই শিশুকে নিয়ে জুরাইন থেকে শ্যামপুর পাইপ রাস্তা দিয়ে হেঁটে যাচ্ছিলেন। শিশু দু’টি তার আগে আগে হাঁটছিলো। পাইপ রাস্তার মোড়ে পৌঁছালে নিচে থেকে বিকট শব্দে বিস্ফোরণ ঘটে। এতে তারা তিনজন দগ্ধ হন। তাৎক্ষণিকভাবে তাদের উদ্ধার করে ঢামেক হাসপাতাল নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় রাত ৮টার দিকে আবির মারা যায়।
ফায়ার সার্ভিস সদর দফতরের টেলিফোন অপারেটর আব্দুর রহমান বলেন, পাইপ রাস্তার মোড়ে গ্যাসলাইন বিস্ফোরণে ঘটে তিনজন আহত হওয়ার খবর পেয়েছেন। ঘটনাস্থলে ফায়ার সার্ভিস কাজ করছে। ধারণা করা হচ্ছে- সুয়ারেজ লাইনে গ্যাস জমে এ বিস্ফোরণ ঘটেছে।
##



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ