Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

মামলার প্রধান আসামিসহ গ্রেফতার ২

স্কুলছাত্রীকে কেরোসিন ঢেলে হত্যা চেষ্টা

রাজবাড়ী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ জুন, ২০১৯, ১২:০৫ এএম

রাজবাড়ীর পাঁচুরিয়া ইউনিয়নের খোলাবাড়িয়া গ্রামের স্কুল ছাত্রীকে কেরোসিন ঢেলে হত্যা চেষ্টা মামলার প্রধান আসামীসহ ২ জনকে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল রোববার দুপুরে রাজবাড়ীর পুলিশ সুপার আসমা সিদ্দিকা মিলি গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন।

গ্রেফতারকৃত আসামীরা হলো, সদর উপজেলার পাঁচুরিয়া খোলাবাড়ীয়া গ্রামের জাহাঙ্গীর মিয়াজির স্ত্রী শিল্পি বেগম (৪৫) ও খানাখানাপুর রাস্তা ডাঙ্গা গ্রামের মৃত গোলাম নবী বাবলু মেম্বারের ছেলে সেতু বকস্ (১৮)।

জানা গেছে, গত ১২ এপ্রিল স্কুল থেকে বাড়ি ফেরার সময় অজ্ঞাত পরিচয় কয়েকজন লোক ওই স্কুল ছাত্রীকে রাস্তার পাশের জঙ্গলে নিয়ে হত্যার ভয় দেখিয়ে আপত্তিকর ছবি তোলে। পরে ইন্টারনেটে ছেড়ে দেয়ার হুমকি দিয়ে ২ লাখ টাকা চাঁদা দাবী করে তারা। চাঁদার টাকা খোলাবাড়ীয়া গ্রামের মালয়শিয়া প্রবাসী জাহাঙ্গীর মিয়াজির স্ত্রী শিল্পি বেগম (৪৫) নিকট রাখার জন্য বলা হয়। টাকা পরিশোধ না করলে তার অপূরণীয় ক্ষতি করা হবে বলে হুমকি দেয়। চাঁদার টাকা না পেয়ে গত ৭ জুন দুপুরে আসামীরা স্কুল ছাত্রীকে বাড়ী থেকে তুলে নিয়ে পাশের পাট ক্ষেতে শরীরে আগুন লাগিয়ে হত্যার চেষ্টা করে। এ ঘটনায় গত শনিবার ওই ছাত্রীর বাবা বাদী হয়ে ৪ জনের বিরুদ্ধে রাজবাড়ী থানায় মামলা দায়ের করেন।

রাজবাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) স্বপন কুমার মজুমদার জানান, থানায় এজাহার দায়ের পর মামলার প্রধান আসামীসহ ২ জনকে ৩৫ ঘন্টার মধ্যে গ্রেফতার করতে সক্ষম হয়েছে থানা পুলিশ। বাকি পলাতক আসামীদের গ্রেফতারের জন্য অভিযান চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ