Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

বিয়ের দিনই বরের মৃত্যু

মাদারীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ জুন, ২০১৯, ১২:০৩ এএম

মাদারীপুরের ডাসার থানার কাজীবাকাই ইউনিয়নের বীর মোহন গ্রামে রবিউল সরদার নামে এক যুবক শুক্রবার দুপুরে বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে মারা গেছে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, কাজীবাকাই ইউনিয়নের বীরমোহন গ্রামের সালাম সরদারের ছেলে রবিউলের বিয়ে দিনক্ষণ ঠিক করা ছিলো শুক্রবার। বিয়ের বর যাত্রায় যাওয়ার প্রস্তুতিও নিয়েছিল আত্মীয় স্বজন ও এলাকাবাসী। দুপুরে রবিউল নিজেই বিয়ের গাড়ী সাজাতে ব্যস্ত ছিলো। এসময় পাশের মসজিদের একটি বিদ্যুতে তারে জড়িয়ে গুরুতর আহত হয় রবিউল। স্থানীয়রা তাকে উদ্ধার করে বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তার মৃত্যুতে এলাকায় শোকে ছায়া নেমে এসেছে।

স্থানীয় বাসিন্দা হারুন অর রশিদ বলেন, রবিউলের বিয়ে দিন ক্ষন ঠিক করা ছিলো। শুক্রবার বর যাত্রী যাওয়ার সব আয়োজন করা হয়েছিল। মেয়ে পক্ষও সব কিছু ঠিকঠাক করে রেখেছিল। কিন্তু বর যাত্রীও যাওয়া হলো না আর বিয়ে করাও হলো রবিউলের। খুবই দুঃখজন ঘটনা।
ডাসার থানার ওসি গোলাম কিবরিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ