Inqilab Logo

শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

জি এম কাদেরের সঙ্গে ব্রিটিশ হাইকমিশনারের বৈঠক

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩ জুন, ২০১৯, ১২:০৫ এএম

বাংলাদেশে কর্মরত ব্রিটিশ হাইকমিশনার মি: রবার্ট চ্যাটারটন ডিক্সন গতকাল জাতীয় পার্টির ভারপ্রাপ্ত চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের এমপির সাথে সৌজন্য সাক্ষাত করেছেন। গতকাল রোববার সকালে ব্রিটিশ হাইকমিশনার মি: রবার্ট চ্যাটারটন ডিক্সন জাতীয় পার্টি চেয়ারম্যানের বনানী কার্যালয়ে আসেন। তারা প্রায় এক ঘন্টাব্যাপী বৈঠক করেন। যুক্তরাজ্য ও বাংলাদেশে দ্বিপাক্ষিক স্বার্থ সংশ্লিষ্ট বিভিন্ন বিষয় নিয়ে কথা বলে তারা জানিয়েছেন। ফলপ্রসূ এই আলোচনায় ব্রিটিশ হাইকমিশনার জাতীয় পার্টির রাজনৈতিক ঐতিহ্য এবং কল্যাণময় রাজনৈতিক কর্মকান্ড সম্বন্ধে জেনেছেন। তিনি জাতীয় পার্টির ভারপ্রাপ্ত চেয়ারম্যানের সাফল্যও কামনা করেছেন।

এসময় জাতীয় পার্টি প্রেসিডিয়াম সদস্য সৈয়দ আবু হোসেন বাবলা এমপি, হাবিবুর রহমান, জাতীয় পার্টি চেয়ারম্যানের আন্তর্জাতিক বিষয়ক উপদেষ্টা সাবেক কুটনীতিক মেজর (অব.) আশরাফ-উদ- দৌলা, ব্রিটিশ হাইকমিশনের পলিটিক্যাল এনালিষ্ট ইজাজুর রহমান উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ