Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

সউদী বাদশাহর সাথে ধর্ম প্রতিমন্ত্রীর সাক্ষাৎ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১ জুন, ২০১৯, ১২:০৫ এএম

ধর্ম প্রতিমন্ত্রী আলহাজ্ব এডভোকেট শেখ মোহাম্মদ আব্দুল্লাহ সউদী আরবের বাদশাহ খাদেমুল হারামাইন আশ শারিফাইন সালমান বিন আব্দুল আজিজ এর সাথে বৃহস্পতিবার রাত ৯ টায় মক্কার রাজ প্রাসাদে সাক্ষাত করেছেন। মুসলিম ওয়াল্ড লীগ আয়োজিত তিনদিন কোরআন ও সুন্নার আলোকে মধ্যপন্থা ও উদারতার মূল্যবোধ বিষয়ক আন্তর্জাতিক সম্মেলন শেষে বিভিন্ন দেশের অংশ গ্রহণকারীদের সমন্বয়ে গঠিত একটি প্রতিনিধি দল সউদী বাদশাহর সাথে সাক্ষাত করেন। বাংলাদেশের পক্ষ থেকে ধর্ম প্রতিমন্ত্রী প্রতিনিধিত্ব করেন। মক্কা থেকে ধর্ম মন্ত্রণালয়ের সিনিয়র জনসংযোগ কর্মকর্তা মো. আনোয়ার হোসাইন এতথ্য জানিয়েছেন।

সাক্ষাতকালে সউদী বাদশাহ বাংলাদেশ এর বিষয়ে তাঁর গভীর আগ্রহের কথা প্রকাশ করেন। ধর্ম প্রতিমন্ত্রী বাংলাদেশের প্রধানমন্ত্রীর পক্ষ থেকে সউদী বাদশাহকে সালাম ও শুভেচছা জানান। প্রতিমন্ত্রী এ সময় মুসলিম উম্মার কল্যাণে সউদী বাদশাহর উল্লেখযোগ্য অবদানের কথা স্মরণ করেন এবং সউদী সরকার ও জনগণের প্রতি বাংলাদেশের জনগনের অকুন্ঠ সমর্থন থাকবে বলে জানান।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ