Inqilab Logo

বুধবার, ২৯ মে ২০২৪, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ফুলেল শুভেচ্ছায় সিক্ত হলেন রাসিক মেয়র

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ১ জুন, ২০১৯, ১২:০৫ এএম

হাজারো মানুষের ফুলেল শুভেচ্ছায় সিক্ত হলেন রাজশাহী সিটি মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন। প্রতিমন্ত্রীর পদমর্যাদা পাওয়ার পর বৃহস্পতিবার রাতে মেয়র লিটন ট্রেনযোগে রাজশাহীতে পৌছান। এ সময় রাজশাহী স্টেশনে বিপুল সংখ্যক আওয়ামী লীগের নেতাকর্মী ও সাধারন মানুষ তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানায়। শ্লোগানে শ্লোগানে মুখরিত হয়ে ওঠে রেলচত্তর ।
সেখানে এক সংক্ষিপ্ত বক্তেব্যে লিটন বলেন, আমার প্রতিমন্ত্রীর পদমর্যদা প্রাপ্তি রাজশাহীবাসীর জন্য উপহার। আমাকে এ সম্মান প্রদর্শন করা মানেই রাজশাহীবাসীকে সস্মানীত করা। আপনারা গত সিটি নির্বাচনে যে বিপুল ভোটে আমাকে জয়ী করেছেন তার ফলস্বরূপ প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে এ পদমর্যদা আমাকে দেয়া হয়েছে। নগর উন্নয়নে আমার নির্বাচনী প্রতিশ্রæতি পূরণে এ পদমর্যদা আমাকে সহায়তা করবে। আওয়ামীলীগের নেতাকর্মীসহ রাজশাহী উন্নয়নে একযোগে কাজ করবো। এরপর স্টেশন থেকে জাতীয় পতাকাবাহি গাড়িতে করে তিনি উপশহরে নিজ বাস ভবনে যান। সেখানে তার পরিবারের সদস্যরা ছাড়াও বিপুল সংখ্যক আওয়ামী লীগের নেতাকর্মী মেয়র লিটনকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।
রাজশাহী সিটি মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটনকে প্রতিমন্ত্রীর পদমর্যাদা দেয় সরকার। মন্ত্রিপরিষদ বিভাগ গত মঙ্গলবার এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করে। মন্ত্রিপরিষদ সচিব মোহাম্মদ শফিউল আলম স্বাক্ষরিত প্রজ্ঞাপনে বলা হয়, স্বপদে অধিষ্ঠিত থাকাকালিন রাজশাহী সিটি করপোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন প্রতিমন্ত্রীর পদমর্যাদা, বেতন-ভাতা ও আনুসঙ্গিক অন্যান্য সুযোগ-সুবিধা প্রাপ্য হবেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ