Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

দেশে রাজনীতির নামে অপরাজনীতি চলছে ঃ জিএম কাদের

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩০ মে, ২০১৯, ১২:৩২ এএম

জাতীয় পার্টির ভারপ্রাপ্ত চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের এমপি বলেছেন, সমাজ সেবা ও রাজনীতিতে অবক্ষয় শুরু হয়েছে। দেশে সংস্কৃতির নামে অপসংস্কৃতি আর রাজনীতির নামে অপরাজনীতি চলছে। কিছু মানুষ রাজনীতিকে ব্যবসায় পরিণত করেছে। রাজনীতিতে যারা যত বেশি টাকা লগ্নি করতে পারে, তারাই বেশি লাভবান হচ্ছে। শিক্ষা ও স্বাস্থ্যসেবাও এখন ব্যবসায় পরিণত হয়েছে। অথচ এমনটি হওয়া উচিত নয়। আমরা রাজনীতিতে গুনগত পরিবর্তন আনতে চাই। গতকাল ইঞ্জিনিয়ারিং ইনষ্টিটিউশন মিলনায়তনে জাতীয় যুব সংসহতি আয়োজিত সংবর্ধনা ও ইফতার মাহফিলে তিনি এ কথা বলেন। জাতীয় যুব সংহতির সভাপতি আলমগীর সিকদার লোটন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য নির্বাচিত হওয়ায় এবং যুব সংহতির নেতা এডভোকেট মোঃ জুলফিকার হোসেন বোঁচাগঞ্জ এবং মোঃ জহিরুল ইসলাম ভূইয়া তাড়াইল উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হওয়ায় যুব সংহতি এই সংবর্ধনার আয়োজন করে। 

জিএম কাদের বলেন, জাতীয় পার্টির রাজনীতিতে যাদের ত্যাগ ও অবদান আছে তাদেরই মূল্যায়ন করা হবে। নেতা-কর্মীদের শুধু কর্মসূচি বাস্তবায়ন করেই দায়িত্ব শেষ হবেনা। পার্টির নেতৃত্ব নির্বাচন এবং পার্টির কর্মকৌশল নির্ধারনেও ভূমিকার রাখতে হবে তৃণমূল নেতা-কর্মীদের।
জাতীয় যুব সংহতি কেন্দ্রীয় নির্বাহী কমিটির সিনিয়র সহ-সভাপতি আহাদ ইউ চৌধুরী শাহিনের সভাপতিত্বে সভায় অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন পার্টির মহাসচিব ও বিরোধী দলীয় চিফ হুইপ মসিউর রহমান রাঙ্গা এমপি, জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য অধ্যাপিকা মাসুদা এম রশীদ চৌধুরী এমপি, উপদেষ্টা ক্বারী হাবিবুল্লা বেলালী, জাতীয় যুব সংহতি সাধারণ সম্পাদক ফকরুল আহসান শাহজাদা, জাতীয় যুব সংহতি কেন্দ্রীয় প্রাদেশিক সাংগঠনিক সম্পাদক উত্তর বঙ্গ প্রদেশ (রংপুর) এ্যাড. মোঃ জুলফিকার হোসেন, তাড়াইল উপজেলা চেয়ারম্যান ও জাতীয় যুব সংহতির আহ্বায়ক মোঃ জহিরুল ইসলাম ভুইয়া (শাহিন) এর পক্ষে তার বোন উম্মে হানি প্রমূখ। #

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ