Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

আমেরিকা থেকে ফিরিয়ে আনা হবে মাসুদকে

ফলোআপ : চট্টগ্রামে মা ও বোনকে খুন

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২৮ মে, ২০১৯, ১২:০৩ এএম

সম্পত্তি দখলের উদ্দেশে মা ও বড় বোনকে খুনের ঘটনায় আমেরিকা থেকে ফিরিয়ে আনা হবে মাসুদুর রহমানকে। আলোচিত এ খুনের ঘটনায় তদন্ত শেষ পর্যায়ে জানিয়ে তদন্তকারী কর্মকর্তা (আইও) ডিবির পরিদর্শক মোঃ ইলিয়াস খান দৈনিক ইনকিলাবকে জানান, খুব শিগগির চার্জশিট দেয়া হবে। তিনি বলেন, আমেরিকা থেকে এসেই মা ও বড় বোনকে খুন করে পরদিন আমেরিকায় ফিরে যান মাসুদুর রহমান। এ সংক্রান্ত যাবতীয় তথ্য-উপাত্ত হাতে আসার পর তাকে ইন্টারপোলের মাধ্যমে দেশে ফিরিয়ে আনার উদ্যোগ নেয়া হবে।
আলোচিত এ হত্যা মামলায় মোট ৮ আসামি জড়িত জানিয়ে তিনি বলেন, ইতোমধ্যে ৬ জনকে গ্রেফতার করা হয়েছে। তাদের মধ্যে খুনের দায় স্বীকার করে তিন জন আদালতে জবানবন্দি দিয়েছেন। সর্বশেষ গ্রেফতার খুনিচক্রের অন্যতম সদস্য হারুন অর রশিদ মুন্না (৩৯) ও তার গাড়িচালক মো. মাহফুজের (২৮) দেয়া তথ্যে আমেরিকা প্রবাসী মাসুদুর রহমানের জড়িত থাকার তথ্য আসে। তিন কোটি টাকা দামের বাড়িটি নিজের নামে লিখে নিতে কাগজ তৈরি করে আনেন মাসুদ। তাতে স্বাক্ষর না করায় প্রথমে বোনকে এবং পরে মাকে হত্যা করে মাসুদ ও তার সহযোগীরা।
গত বছরের ১৫ জুলাই খুলশী থানার আমবাগান ফ্লোরাপাস আবাসিক এলাকায় মেহের মঞ্জিল নামে একটি ভবনের পানির ট্যাংক থেকে ব্যাংকের সাবেক কর্মকর্তা মেহেরুন্নেসা (৬৭) ও তার ৯৪ বছর বয়সী মা মনোয়ারা বেগমের লাশ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় মনোয়ারার সেজ ছেলে মোস্তাফিজুর রহমান বাদী হয়ে অজ্ঞাত পরিচয় কয়েকজনকে আসামি করে খুলশী থানায় একটি মামলা দায়ের করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ