Inqilab Logo

বুধবার, ২৯ মে ২০২৪, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সাভারে নারীসহ নয় ছিনতাইকারী আটক

স্টাফ রিপোর্টার, সাভার : | প্রকাশের সময় : ২৪ মে, ২০১৯, ১২:০৬ এএম


 ঢাকার সাভারে পুলিশ বিশেষ অভিযান চালিয়ে নারীসহ ছিনতাইকারি চক্রের ৯ সদস্যকে আটক করেছে। গত বুধবার রাতভর ঢাকা-আরিচা মহাসড়কের সাভার বাসস্ট্যান্ড ও নবীনগরসহ বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করেছে ডিবি ও সাভার মডেল থানা পুলিশ।
আটকৃতরা হলেন- মানিকগঞ্জ জেলার শিবালয় থানার ইমতিয়াজ শেখ এর ছেলে মো. আক্কাস (৩৮), বিদ্যুৎ খান এর ছেলে সুমন (২৭), সিংগাইর থানার মৃত আলী হোসেন এর মেয়ে রেশমা (২৩), ব্রাহ্মণবাড়িয়া জেলার নবীনগর থানার কাজীপাড়া গ্রামের মানিক মিয়ার ছেলে নাজমুল (২০), মুন্সীগঞ্জ জেলার লৌহজং থানার স্বর্ণগ্রামের লতিফ ফরাজীর ছেলে রায়হান (২২) ও সাভারের ফুলাবড়িয়া এলাকার মৃত কাশেম হাওলাদারের ছেলে আলিম হাওলাদার (২৪)। তবে সাভার মডেল থানা পুলিশের কাছে আটক অপর তিন ছিনতাইকারির পরিচয় জানা যায়নি।
সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জানান, আটক ৯ ছিনতাইকারির বিরুদ্ধে মামলা দায়েরের পর আদালতে প্রেরণ করা হবে। ঈদকে সামনে রেখে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ