Inqilab Logo

মঙ্গলবার, ০৯ জুলাই ২০২৪, ২৫ আষাঢ় ১৪৩১, ০২ মুহাররম ১৪৪৬ হিজরী

বিএনপি জনগণ থেকে বিচ্ছিন্ন হয়ে গেছে

নোয়াখালীতে মাহবুব-উল আলম হানিফ

নোয়াখারী ব্যুরো ও ল²ীপুর জেলা সংবাদাতা | প্রকাশের সময় : ৮ মে, ২০১৯, ১২:০৪ এএম

আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহবুবউল-আলম হানিফ বলেছেন, বিএনপি মিথ্যা অপ-প্রচার করে আবার জনগণের কাছে যাওয়ার চেষ্টা করছে। তারা দিন দিন দেউলিয়া হয়ে যাচ্ছে। দুর্নীতি ও অপ-রাজনীতির কারণেই তারা জনগণ থেকে বিচ্ছিন্ন হয়ে গেছে।
তিনি গতকাল মঙ্গলবার নোয়াখালীর সুবর্ণচরে ঘুর্ণিঝড় ফণির আঘাতে ক্ষতিগ্রস্থ এলাকাগুলো পরিদর্শন ও ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে ত্রাণ বিতরণ শেষে সাংবাদিকদের এসব কথা বলেন।
এ সময় উপস্থিত ছিলেন, আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মতিয়া চৌধুরী, কেন্দ্রীয় নেতা জাহাঙ্গীর কবির নানক, ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক সুজিত নন্দী, হারুনুর রশিদ, সাবেক সংসদ সদস্য ফরিদুন্নাহার লাইলী, নোয়াখালী জেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ খায়রুল আনম সেলিম ও সাধারণ সম্পাদক ও নোয়াখালী-৪ আসনের সংসদ সদস্য একরামুল করিম চৌধুরী প্রমুখ। এরপর দুপুরে ল²ীপুরের রামগতি আ স ম আবদুর রব সরকারী কলেজ মাঠে ঘূর্ণিঝড় ফণির আঘাতে ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রান সামগ্রী বিতরণ করেন মাহবুবউল-আলম হানিফ ।
এসময় তিনি বলেন, বিএনপি নামক দলটির নেতারা ঢাকায় বসে মিথ্যাচার করছে। দলটির মিথ্যাচারের কারণে আজকে এদলটি বিপর্যয়ের মুখে পড়েছে। বিএনপির শীর্ষ নেত্রী খালেদা জিয়া এতিমের টাকা আতœসাৎ করায় দুর্নীতির মামলায় জেল খাটছেন। অপর নেতা তারেক জিয়া দুর্নীতির মামলায় দন্ডিত হয়ে পলাতক রয়েছে। তিনি রাজনীতি না করার মুছলেকা দিয়ে বিদেশে চলে গেছে। কিন্তু বিদেশে বসে দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র ও সন্ত্রাসী কর্মকান্ড চালিয়ে যাচ্ছেন বলে অভিযোগ করেন হানিফ।
এ সময় উপস্থিত স্থানীয় সংসদ সদস্য মেজর (অব.) আবদুল মান্নান, জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম ফারুক পিংকু, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নুর উদ্দিন চৌধুরী নয়ন, জেলা যুবলীগের সভাপতি ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান একেএম সালাউদ্দিন টিপু, রামগতি উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান শরাফ উদ্দিন আজাদ সোহেল, উপজেলা যুবলীগের আহবায়ক মেজবাহ উদ্দিন (পিভি) হেলালসহ নেতাকর্মীবৃন্দ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ