Inqilab Logo

মঙ্গলবার ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৯ আশ্বিন ১৪৩১, ২০ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

সিসিইউতে ব্যারিস্টার মওদুদ সিঙ্গাপুর নেয়ার প্রস্তুতি সম্পন্ন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৭ মে, ২০১৯, ১২:০৫ এএম

বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদকে উন্নত চিকিৎসার জন্য সিঙ্গাপুরে নেওয়ার সব প্রস্তুতি সম্পন্ন। ২৪ ঘন্টার নিবিড় পর্যবেক্ষণের পর ডাক্তারের অনুমতি পেলে তাকে সিঙ্গাপুর নেয়া হবে। গতকাল সোমবার ব্যারিস্টার মওদুদের ব্যক্তিগত সহকারী মমিনুর রহমান সুজন এ তথ্য জানিয়েছেন।
বুকে ব্যথা, শ্বাসকষ্ট ও অন্যান্য অসুবিধায় রাজধানীর অ্যাপোলো হাসপাতালের সিসিইউতে চিকিৎসাধীন রয়েছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদ। তাকে ২৪ ঘণ্টা নিবিড় পর্যবেক্ষণে রাখা হয়েছে।
মওদুদ আহমদের ব্যক্তিগত সহকারী বলেন, স্যারের (মওদুদ) শারীরিক অবস্থা প্লেনে ওঠানোর মতো হলে উন্নত চিকিৎসার জন্য তাকে সিঙ্গাপুর নেওয়া হবে। এজন্য সব প্রস্তুতি নেওয়া হয়েছে।
এর আগে গত রোববার (৫ মে) বিকেল ৩টার দিকে সুপ্রিম কোর্টে নিজের চেম্বারে হঠাৎ অসুস্থ হয়ে পড়েন বিএনপির এই সিনিয়র নেতা। সেখানে তার শারীরিক অবস্থার অবনতি হলে দ্রুত হাসপাতালে নেওয়া হয়।
মমিনুর রহমান সুজন বলেন, স্যারের (মওদুদ) শারীরিক অবস্থা এখনও শঙ্কামুক্ত নয়। তাকে আগামী ২৪ ঘণ্টা নিবিড় পর্যবেক্ষণে রেখেছেন চিকিৎসকরা। তিনি এখন অ্যাপোলো হাসপাতালের করোনারি কেয়ার ইউনিটে (সিসিইউ) রয়েছেন।
তিনি বলেন, অ্যাপোলো হাসপাতালের চিকিৎসক প্রফেসর শাহাবুদ্দিন তালুকদারের অধীনে ব্যারিস্টার মওদুদ আহমদের চিকিৎসা চলছে। আগামী ২৪ ঘণ্টা পর যদি স্যার (মওদুদ) প্লেন ভ্রমণের উপযুক্ত হন, তাহলে আমরা তাকে সিঙ্গাপুরে নিয়ে যাবো। সিঙ্গাপুরে নিয়ে যাওয়ার সব ব্যবস্থা ইতোমধ্যেই সম্পন্ন করে রাখা হয়েছে। ##



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ