Inqilab Logo

শনিবার, ০৮ জুন ২০২৪, ২৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ০১ যিলহজ ১৪৪৫ হিজরী

এলজিইডির ২৪ জন কর্মকর্তার পদোন্নতি

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৬ মে, ২০১৯, ১২:০৪ এএম

৭২টি শুন্য পদের বিপরীতে জেষ্ঠ্যতা অনুযায়ী ২৪ জন সিনিয়র সহকারী প্রকৌশলীকে নির্বাহী প্রকৌশলী হিসেবে পদোন্নতি এবং একই সঙ্গে চলতি দায়িত্বে পদায়ন করেছে স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর (এলজিইডি)।
গতকাল রোববার স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর (এলজিইডি) থেকে এ তথ্য জানানো হয়। স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর (এলজিইডি) ৭২টি শুন্য পদের বিপরীতে জেষ্ঠ্যতা অনুযায়ী ২৪ জন সিনিয়র সহকারী প্রকৌশলীকে নির্বাহী প্রকৌশলী হিসেবে চলতি দায়িত্বে পদায়ন করা হয়েছে। এ পদোন্নতি স্থানীয় সরকার বিভাগের মোতাবেক দেয়া হচ্ছে।
পদোন্নতি পাওয়া কর্মকর্তা মো.আশরাফুজ্জামান ইনকিলাবকে বলেন, আমরা দীর্ঘদিন যাবৎ সিনিয়র সহকারী প্রকৌশলী পদে ছিলাম। এ পদোন্নতি পেতে আমাদেরকে একটি টাকাও খরচ করতে হয়নি। এলজিইডির কয়েক জন সিনিয়র কর্মকর্তা বলেন অতিতের চেয়ে এলজিইডিতে বর্তমানে শান্তিপূর্ণ পরিবেশ বিরাজ করছে।
এলজিইডির একজন তত্ত্বাবধায়ক প্রকৌশলী বলেন, বর্তমান প্রধান প্রকৌশলী মো. আবুল কালাম আজাদ মুক্তিযুদ্ধের স্বপক্ষের লোক। প্রধান প্রকৌশলী হিসেবে যোগদানের পর এলজিইডিতে এডিপির প্রায় ৯৯.৬০ ভাগ কাজ বাস্তবায়ন হয়েছে। যা এ যাবৎকালের মধ্যে সর্বোচ্চ। এলজিইডির নির্বাহী প্রকৌশলী (চলতি দায়িত্ব) পদায়নের বিষয়টি যথা সময়ে ওয়েব সাইটে প্রকাশ করা হয়েছে। বর্তমানে একটি বিশেষ মহল জনমনে বিভ্রান্তি ছড়িয়ে অসৎ উদ্দেশ্য হাসিল করতে চায়। একটি কুচক্রী মহল এলজিইডি নিয়ে মিথ্যা তথ্য সাজিয়ে বিভিন্ন অপচেষ্টা করছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ