Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাজধানীতে মাদকবিরোধী অভিযান দম্পতিসহ গ্রেফতার ১০৬

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ৩ মে, ২০১৯, ১২:১১ এএম


রাজধানীতে পৃথক মাদকবিরোধী অভিযানে ১০৬ জনকে গ্রেফতার করা হয়েছে। গত মঙ্গলবার সকাল ৬টা থেকে গতকাল বৃহস্পতিবার সকাল ৬টা পর্যন্ত অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর (ডিএনসি)। ডিএনসির সহকারী পরিচালক (ঢাকা মেট্রো) খুরশিদ আলম জানান, গত বুধবার মোহাম্মদপুরের হাজী চিনু মিয়ার রোডের একটি বাসা থেকে ১৪ লাখ ৫১০ টাকা, ৩৫০ পিস ইয়াবা ও ২০টি মোবাইল ফোনসহ মাদক বিক্রেতা এক দম্পতিকে আটক করা হয়েছে। তারা হলেনÑ মো. জহিরুল ইসলাম (৩৩) ও তার স্ত্রী রিপা আক্তার (২২)। তিনি আরো জানান, জহিরুল মোহাম্মদপুর এলাকার শীর্ষ মাদক বিক্রেতা। সেবনের পাশাপাশি গত ৫ বছর ধরে সে মাদক চোরাকারবারির সঙ্গে জড়িত। স্বামী জহিরুলের হাত ধরে স্ত্রী রিপাও একসময় মাদক কারবারের সঙ্গে জড়িয়ে পড়ে। তাদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া হয়েছে।
ডিএমপির ডিসি (মিডিয়া) মাসুদুর রহমান জানান, গত মঙ্গলবার সকাল ৬টা থেকে গতকাল বৃহস্পতিবার সকাল ৬টা পর্যন্ত অভিযান চালিয়ে ১০৪ জনকে গ্রেফতার করেছে ডিএমপির বিভিন্ন থানা ও গোয়েন্দা পুলিশ। এসময় তাদের কাছ থেকে ১৪ হাজার ৪৯৩ পিস ইয়াবা, ২ কেজি ৯৩৬ গ্রাম হেরোইন, ২০৮ কেজি গাঁজা, ১৭ বোতল ফেন্সিডিল, ৪৯ লিটার দেশী মদ ও ১১২টি নেশাজাতীয় ইনজেকশন উদ্ধার করা হয়েছে। এ বিষয়ে সংশ্লিষ্ট থানায় ৭৩টি মামলা করা হয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ