Inqilab Logo

সোমবার, ২৪ জুন ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১, ১৭ যিলহজ ১৪৪৫ হিজরী

বিভিন্ন স্থানে সড়ক দুর্ঘটনায় নিহত ৭

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩০ এপ্রিল, ২০১৯, ১২:০৪ এএম

দেশের বিভিন্ন স্থানে সড়ক দুর্ঘটনায় হত ২৪ ঘণ্টায় সাতজন নিহত হয়েছেন। নিহতদের মধ্যে যশোর ও নাটোরে ২ জন করে, শ্যামনগর (সাতক্ষীরা), লক্ষীপুর ও ঝিনাইদহে একজন করে। আহত হয়েছেন ৪ জন। আহতদের বিভিন্ন হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।
যশোর : যশোরে হানিফ পরিবহনের যাত্রীবাহী একটি বাসের ধাক্কায় ইজিবাইক চালক ইমরান হোসেন রানা (২৫) ও যাত্রী বাবুল আক্তার (২৫) নিহত হয়েছেন। গতকাল সোমবার বেলা আড়াইটার দিকে যশোর-খুলনা মহাসড়কের রূপদিয়ায় মার্বেল ফ্যাক্টরির সামনে এই দুর্ঘটনা ঘটে। নিহত ইজিবাইক চালক ইমরান হোসেন রানা যশোর সদরের সতীঘাটা এলাকার শেখ আনোয়ার হোসেনের ছেলে ও বাবুল আক্তার বসুন্দিয়া ইউনিয়নের জয়ন্তাগ্রামের বদর আলীর ছেলে। যশোর কোতোয়ালি থানা পুলিশের ওসি তদন্ত সমীর কুমার সরকার জানান, যশোর থেকে হানিফ পরিবহনের (ঢাকা-মেট্রো-ব-১৫-২৬০৯) একটি যাত্রীবাহী বাস খুলনার দিকে যাচ্ছিল। ওই সময় বিপরীত দিক থেকে আসা ইজিবাইক রূপদিয়ায় মার্বেল ফ্যাক্টরির সামনে পৌঁছালে বাস ও ইজিবাইকের মুখোমুখি ধাক্কা লাগে। এতে ইজিবাইক চালক ও যাত্রী ছিটকে পড়ে গুরুতর আহত হন।
নাটোর : নাটোরে পৃথক সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন আরও তিনজন। গতকাল সোমবার সকালে জেলার বড়াইগ্রামের ধানাইদহে ট্রাকচাপায় আসমত আলী (৬০) নামে এক কৃষক ও সদরের ডালসড়ক এলাকায় ভ্যানের নিয়ন্ত্রণ হারিয়ে আলাউদ্দিন (৪২) নামে এক মাছ ব্যবসায়ী নিহত হন।
প্রত্যক্ষদর্শীরা জানান, বড়াইগ্রাম উপজেলার গড়মাটিগ্রামের ছব্বের আলীর ছেলে আসমত আলী সকালে বাড়ি থেকে অটোভ্যানযোগে দাঁড়িখৈর সাহেব বাজারে যাচ্ছিলেন রসুন বিক্রি করতে। পথে ধানাইদহ বাজারে পাবনা থেকে নাটোরগামী একটি দ্রæতগতির ট্রাক ওই ভ্যানটিকে চাপা দিয়ে পালিয়ে যায়। এ সময় আসমত আলী ভ্যান থেকে ছিটকে পড়ে ঘটনাস্থলেই মারা যান। এ ঘটনায় আহত হন নিহত আসমত আলীর ছেলে মিজানুর রহমান ও প্রতিবেশী বিপ্লব হোসেন। আহতদের উদ্ধার করে স্থানীয় একটি ক্লিনিকে ভর্তি করা হয়েছে। তবে ট্রাকটি আটক করা সম্ভব হয়নি।
এদিকে সকালে মাছ ব্যবসায়ী আলাউদ্দিন মাছের পোনা কেনার জন্য অটোভ্যানযোগে বাড়ি থেকে নাটোর শহরে যাচ্ছিলেন। পথে ডাল সড়ক এলাকায় অটোভ্যানটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের বৈদ্যুতিক খুঁটির সঙ্গে ধাক্কা লেগে ঘটনাস্থলেই আলাউদ্দিন মারা যান। তিনি সিংড়া উপজেলার বড়বাড়ি এলাকার আব্দুর রহিমের ছেলে।
ঝিনাইদহ : ঝিনাইদহের শৈলকুপা উপজেলার শ্রীরামপুর নামক স্থানে বাসের ধাক্কায় সরওয়ার হোসেন (৫০) নামে এক কাপড় ব্যবসায়ী নিহত হয়েছেন। গতকাল সোমবার সকালে ঝিনাইদহ-কুষ্টিয়া মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহত সরওয়ার হোসেনের বাড়ি কুষ্টিয়া সদর উপজেলার হরিনারায়ণপুর এলাকায়।
লক্ষীপুর : লক্ষীপুরের কমলনগরে সড়ক দুর্ঘটনা মো. মিলন নামে এক যুবক নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও তিনজন। গত রোববার রাত সাড়ে ৯টার দিকে রামগতি-লক্ষীপুর সড়কের কমলনগরের হাজিরহাট উপক‚ল কলেজের সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহত মিলন উপজেলার হাজিরহাট ইউনিয়নের মো. দুলালের ছেলে। আহতরা হলেন- ফাহিম, আরিফ ও শামীম। তারা কমলনগরের চর ফলকন ও চর জাঙ্গালীয়াগ্রামের বাসিন্দা।
শ্যামনগর (সাতক্ষীরা) : শ্যামনগরে গাছের সঙ্গে মোটরসাইকেলে ধাক্কা লেগে চালক হাজী আবুল হোসেন (৪০) নামে এক ব্যাক্তি নিহত হয়েছেন। গত রবিবার রাত ১০টার দিকে নওয়াবেঁকী বাজার থেকে বাড়িতে ফেরার সময় বাদুড়িয়া মোড়ে এ দুর্ঘটনা ঘটে। সে বাদুড়িয়া গ্রামের মৃত রব্বানী মেম্বরের ছেলে। আটুলিয়া ইউপি চেয়ারম্যান আবু সালেহ বাবু জানান, রাতে নওয়াবেঁকী বাজার হতে বাড়িতে ফেরার সময় অসাবধানবশতঃ মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে গুরুতর আহত হন। স্থানীয়রা তাকে দ্রæত উদ্ধার করে শ্যামনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। অবস্থার অবনতি হওয়ায় কর্তব্যরত চিকিৎসক রুহুল আমিন তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান। খুলনায় নিয়ে যাওয়ার পথে তার মৃত্যু হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ