Inqilab Logo

রোববার, ০৯ জুন ২০২৪, ২৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ০২ যিলহজ ১৪৪৫ হিজরী

লালপুরে শিলাবৃষ্টি

লালপুর (নাটোর) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৩ এপ্রিল, ২০১৯, ১২:০৪ এএম

নাটোরের লালপুর উপজেলার কয়েকটি এলাকায় ব্যাপক শিলাবৃষ্টি ও ঝড়সহ বিভিন্ন স্থানে বৃষ্টি ও বজ্রপাত হয়েছে। এতে আম, লিচু, ধান, ভুট্টা ও পাটের ব্যাপক ক্ষতি হয়েছে। এ সময় উপজেলা জুড়ে বন্ধ ছিলো বিদ্যুৎ সরবরাহ।
রোববার বিকেল ৪টা থেকে সন্ধ্যা পর্যন্ত লালপুর সদর, গোপালপুর, কচুয়া, বাকনা, রামকৃষ্ণপুর, বিলমাড়িয়া, ভেল্লাবাড়িয়া, আটটিকা, বালিতিতা ইসলাপুরসহ বিভিন্ন এলাকায় ঘণ্টব্যাপী শিলাবৃষ্টি হয়। এছাড়াও রাত ৯টা পর্যন্ত উপজেলার ওয়ালিয়া, ফুলবাড়ি, বড়ময়া, নাওদাড়া, চকনাজিরপুর, আব্দুলপুর এলাকায় ঝড়হাওয়া ও বজ্রবৃষ্টি হয়।
উপজেলার আটটিকা এলাকার এক আমচাষী বলেন, শিলাবৃষ্টিতে তার আম বাগানের ব্যাপক ক্ষতি হয়েছে। পাটচাষী সালাইদ্দিন বলেন, শিলাবৃষ্টিতে অনেক কষ্টে লাগানো চারা পাট নষ্ট হয়ে গেছে। লালপুর উপজেলা কৃষি আফিসার রফিকুল ইসলাম ইনকিলাব কে জানান, শিলাবৃষ্টিতে আম, লিচু ধান, ভুট্টা ও পাটের ক্ষতি হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ