Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

মক্কা-মদিনার বাড়ী ভাড়ার টাকা ফেরৎ দেয়া হবে

মতবিনিময়ে সচেতন হাব গণতান্ত্রিক ফোরাম

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৭ এপ্রিল, ২০১৯, ১২:০৪ এএম

সচেতন হাব গণতান্ত্রিক ফোরাম-এর প্যানেল প্রধান ড. আব্দুল্লাহ আল-নাসের বলেছেন, প্রতি বছর মক্কা-মদিনায় ১% বাড়ী ভাড়ার পৌনে বার কোটি টাকা সরকারের সাথে আলোচনা করে হজ এজেন্সী মালিকদের ফেরৎ দেয়া হবে। হজযাত্রী পরিবহনে শৃঙ্খলা ফিরিয়ে আনতে মধ্যপ্রাচ্য ভিত্তিক থার্ড ক্যারিয়ার চালু করার উদ্যোগ নেয়া হবে। তিনি বলেন, হজ প্যাকেজের পুরো টাকা জমা নিয়েই হজযাত্রী চূড়ান্ত নিবন্ধন সম্পন্ন করা হবে। আসন্ন হাব নির্বাচনে সচেতন হাব গণতান্ত্রিক ফোরাম বিজয়ী হলেই এগুলো দ্রুত বাস্তবায়ন করা হবে ইনশাআল্লাহ।
সোমবার রাতে ফকিরাপুলস্থ রহমানিয়া রেস্টুরেন্ট এন্ড কনভেনশন হলে সচেতন হাব গণতান্ত্রিক ফোরাম আয়োজিত নির্বাচনী মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে ড. আব্দুল্লাহ আল-নাসের একথা বলেন। ফোরামের আহবায়ক আলহাজ্ব মোশাররফ হোসেনের সভাপতিত্বে এবং বায়রার ইসি’র অন্যতম সদস্য ও অ্যাকটিভ ম্যানপাওয়ার সার্ভিসের স্বত্বাধিকারী মোহাম্মদ আলীর পরিচালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন , বায়রার ইসি’র সদস্য মো. গোলাম মাওলা রিপন, মনির হোসেন সিকদার, আবু দাউদ ফয়সাল, ইমরান শেখ, মাওলানা আশরাফুল হক, মো. আনোয়ার হোসেন ।
নেতৃবৃন্দ বলেন, হজ ব্যবস্থাপনাকে সুষ্ঠু সুন্দর ও যুগোপযোগী করে দুনিয়া ও আখিরাতের কামিয়াবী হাসিল করতে হলে আসন্ন হাব নির্বাচনে সৎ, সাহসী, যোগ্য, অভিজ্ঞ, শিক্ষিত, মার্জিত, পরমত সহিষ্ণু নেতৃত্ব খুবই জরুরী।
ড. আব্দুল্লাহ আল-নাসের আগামী ২৫ এপ্রিল হাব নির্বাচনে সচেতন হাব গণতান্ত্রিক ফোরামকে বিজয়ী করার অনুরোধ জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ