Inqilab Logo

বৃহস্পতিবার, ০৪ জুলাই ২০২৪, ২০ আষাঢ় ১৪৩১, ২৭ যিলহজ ১৪৪৫ হিজরী

চট্টগ্রামে ড্রিল মেশিনে যুবকের পা ফুটো

চাঁদাবাজদের হিংস্রতা!

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ৭ এপ্রিল, ২০১৯, ১২:০৪ এএম

চাঁদাবাজদের হিংস্রতা মধ্যযুগীয় বর্বরতাকেও হার মানিয়েছে। চাঁদা না পেয়ে এক যুবকের দুই পা ড্রিল মেশিন দিয়ে ফুটো করে দিয়েছে সন্ত্রাসীরা। গত বৃহস্পতিবার রাতে নগরীর চান্দগাঁও এলাকার শমসের পাড়ায় এ ঘটনা ঘটে। গুরুতর আহত যুবক আমজাদ হোসেন (২৮) বর্তমানে চমেক হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। আমজাদ হোসেনকে উদ্ধার করতে গেলে সন্ত্রাসীরা তার বাবা, ভাইসহ আরও কয়েকজনকে আহত করে।
স্থানীয় সূত্রে জানা যায়, আমজাদ হোসেন এক কিলোমিটার এলাকার একটি ওয়ার্কশপে কাজ করে। তার বাবা মো. নুরুল আজিমের হাদু মাঝি পাড়া এলাকায় একটি মুরগির দোকান রয়েছে। দোকানটি আমজাদের বাবা এবং ছোট ভাই আরাফাত চালাতো। এক মাস আগে ওই দোকান থেকে জালাল, মিল্লাত, দিদারসহ এলাকার কয়েকজন চাঁদা দাবি করে। তারা স্থানীয় এক যুবলীগ নেতার অনুসারী হিসেবে পরিচিত। চাঁদা না দেওয়ায় সে সময় তারা দোকানে ভাঙচুর চালায়।
এ বিষয় নিয়ে থানায় অভিযোগ দেয় আমজাদের বাবা। এতে তারা আরও বেশি ক্ষুব্ধ হয়ে যায়। মূলত এ ঘটনার রেশ ধরে ওইদিন রাতে তার উপর হামলা চালানো হয়। হামলার চালানোর সময় তার মোবাইল কেড়ে নিয়ে তার বাবাকে ফোন করে। তার বাবা ঘটনাস্থলে আসলে তারা চাঁদা দাবি করে। চাঁদার টাকা দিতে না পারায় তার বাবার সামনেই ড্রিল মেশিন দিয়ে তার দুই পা ফুটো করে দেয়া হয়। এ সময় তার বাবা ও ছোট ভাই এগিয়ে আসলে তাদেরও মারধর করে তারা।
চমেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির নায়েক আমির হোসেন জানান, গত বৃহস্পতিবার দিবাগত রাতে আহতাবস্থায় আমজাদ নামে এক যুবককে হাসপাতালে আনা হয়। তার দুই পায়ের হাঁটুর নিচে দুটি ফুটো রয়েছে। তাছাড়া তার শরীরে ভারী বস্তুর আঘাতের চিহ্নও রয়েছে। চান্দগাঁও থানা পুলিশ জানায়, পূর্ব শত্রুতার জেরে আমজাদ নামে এক যুবকের ওপর হামলার ঘটনা শুনেছি। তদন্ত করে আসামিদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ