Inqilab Logo

সোমবার, ২৪ জুন ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১, ১৭ যিলহজ ১৪৪৫ হিজরী

থাই পররাষ্ট্রমন্ত্রী ঢাকা আসছেন আজ

কূটনৈতিক সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ এপ্রিল, ২০১৯, ১২:০৫ এএম

পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আবদুল মোমেনের আমন্ত্রণে দুই দিনের সফরে আজ বুধবার ঢাকায় আসছেন থাইল্যান্ডের পররাষ্ট্রমন্ত্রী ডন প্রামুদিনাই। গতকাল মঙ্গলবার পররাষ্ট্র মন্ত্রণালয় সূত্রে এ তথ্য জানা গেছে। ঢাকা সফরের সময় তিনি পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আবদুল মোমেনের সঙ্গে দ্বিপক্ষীয় বৈঠক করবেন। আজ সন্ধ্যায় রাষ্ট্রীয় অতিথি ভবন মেঘনায় ওই বৈঠক হবে।
পররাষ্ট্র মন্ত্রণালয় সূত্র জানায়, বৈঠকে দুই দেশের মধ্যে দ্বিপক্ষীয় বিভিন্ন বিষয়ে আলোচনা হবে। বৈঠক শেষে পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে মোমেনের দেওয়া নৈশভোজে অংশ নেবেন থাই পররাষ্ট্রমন্ত্রী।
প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গেও থাই পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক হবে বলে আশা করা হচ্ছে। এছাড়া, তিনি সরকারি-বেসরকারি বিভিন্ন পর্যায়ের প্রতিনিধির সঙ্গে বৈঠক করবেন।
থাই পররাষ্ট্রমন্ত্রী ডন প্রামুদিনাই এর আগে ২০১৭ সালে ঢাকা সফর করেন। এছাড়া, গত বছরের মে মাসে থাই রাজকুমারী মহাচক্রী সিরিনধরন ঢাকা ও চট্টগ্রাম সফর করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ