Inqilab Logo

বুধবার ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১০ আশ্বিন ১৪৩১, ২১ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

দুইজনের লাশ উদ্ধার নিখোঁজ আরো ৩

মানিকগঞ্জে কালবৈশাখী ঝড়ে নৌকাডুবি

মানিকগঞ্জ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ এপ্রিল, ২০১৯, ১২:০৫ এএম

মানিকগঞ্জে কালবৈশাখী ঝড়ের কবলে পড়ে পৃথক ঘটনায় নিখোঁজ ৫ জনের মধ্যে ২ জনের লাশ উদ্ধার করা হয়েছে। গতকাল মঙ্গলবার সকালে পদ্মা নদীতে লাশ ভেসে উঠলে উদ্ধার করে ফায়ার সার্ভিস বিভাগের সদস্যরা। পরে লাশগুলো পুলিশের কাছে হস্তান্তর করা হয়। নিখোঁজ বাকি তিনজনের সন্ধানে উদ্ধারকাজ চলছে।
ফায়ার সার্ভিস বিভাগের উপ-সহকারী পরিচালক মো. মিজানুর রহমান জানান, সকাল ১০টার দিকে পাটুরিয়া ফেরিঘাট থেকে আধা কিলোমিটার দূরে নিখোঁজ ইয়াদ আলী এবং প্রায় ১৫ কিলোমিটার ভাটিতে চাঁন মিয়ার লাশ ভেসে ওঠে। পরে তাদের লাশ দুটি উদ্ধার করে হরিরামপুর ও শিবালয় থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়।
তিনি জানান, হরিরামপুরে পদ্মায় ট্রলার ডুবিতে নিখোঁজ তিনজনের সন্ধানে ফায়ার সার্ভিস বিভাগের ডুবুরীদল উদ্ধার তৎপরতা চালাচ্ছেন।
উল্লেখ্য, রোরবার সন্ধ্যায় কালবৈশাখী ঝড়ের কবলে পড়ে শিবালয় উপজেলার ধুতরাবাড়ি এলাকায় ইয়াদ আলী ও চাঁন মিয়া নামে দুই কৃষি শ্রমিক নিখোঁজ হন। একই সময় হরিরামপুর উপজেলার ধুলসূড়া এলাকায় পদ্মা নদীতে পাথর বোঝাই একটি ট্টলার ডুবিতে নাসির খান (৪২) ঈসমাইল খান (৫০) ও কলিম খান (৪৯) নামে তিনজন নিখোঁজ হন। তাদের বাড়ি পাবনার সাথিয়া উপজেলার আতাইকোলা গ্রামে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ