Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

খুনিদের গ্রেফতার ও বিচারের দাবিতে সংবাদ সম্মেলন

মাদারীপুরে ছাত্রলীগ নেতা লিমন খুন

মাদারীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ এপ্রিল, ২০১৯, ১২:০৫ এএম

রুপা আক্তার। বয়স এখনও ২০। ৪ মাসের অন্তঃস্বত্তা। এরই মাঝে হারিয়েছে স্বামীকে। রুপার দাবী তার স্বামী মাদারীপুর জেলা ছাত্রলীগের সহ-সভাপতি লিমন মজুমদারকে পরিকল্পিতভাবে খুন করা হয়েছে। খুনে সাথে রুপার ভাই আসিফ জড়িত। জড়িতদের বিচারের দাবীতে মঙ্গলবার দুপুরে মাদারীপুর পৌরসভার সম্মেলন কক্ষে সংবাদ সম্মেলন করেছে লিমনে পরিবার। এসময় লিমনের সন্তান সম্ভবা স্ত্রী রুপা আক্তার কান্না জড়িত কন্ঠে বলেন,‘আমার অনাগত সন্তানের ভবিষ্যৎ কি হবে? কে ওতে আদর করবে? আমার স্বামী হত্যার বিচার চাই। আমার স্বামীকে পরিকল্পিতভাবে খুন করা হয়েছে। খুনের সাথে অনেকেই জড়িত। এর আগে বিভিন্ন সময় লিমনকে হত্যার হুমকি দেয়া হয়েছে। সেই কলরেকর্ডও আছে। এরপরও হত্যাকান্ডের ১০দিন পেরিয়ে গেলেও পুলিশ কাউকে গ্রেফতার করতে পারেনি।’ এসময় লিখিত বক্তব্য পাঠ করেন লিমনের বাবা বাবুল মজুমদার। তিনি বলেন, আমরা ১১জনের নাম উল্লেখ করে কোর্টে একটি মামলা করেছি। পুলিশ রহস্যজনক কারণে কাউকে আটক করতে পারেনি। তদন্ত কাজেও তাদের ধীর গতি। আমরা চাই সিআইডি তদন্ত করুক।’
মাদারীপুর সদর থানার ওসি কামরুল হাসান বলেন, ‘পুলিশ তদন্ত করছে। তদন্তের স্বার্থে সব কিছু বলা যাবে না। তবে খুনিরা পুলিশের নজরদারীতে আছে।
উল্লেখ্য, শহরের একটি নির্মাণাধীন ভবন থেকে গত ২৫ মার্চ মাদারীপুর জেলা ছাত্রলীগের সহ-সভাপতি লিমন মজুমদারের লাশ উদ্ধার করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ