Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

পুঁজিবাজারকে পাশ কাটিয়ে দেশের অর্থনীতি চিন্তা করা যায় না: অর্থমন্ত্রী

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৮ মার্চ, ২০১৯, ২:৫৫ পিএম

অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল বলেছেন, দেশের অর্থনৈতিক উন্নয়নে পুঁজিবাজারের গুরুত্বপূর্ণ ভূমিকা রয়েছে। পুঁজিবাজারকে পাশ কাটিয়ে দেশের অর্থনীতি চিন্তা করা যায় না। তাই পুঁজিবাজারের সফলতা আসবেই।

আজ বৃহস্পতিবার সকালে বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশন (বিএসইসি) আয়োজিত বিনিয়োগ শিক্ষা কার্যক্রমের অংশ হিসেবে বিনিয়োগকারী ও উদ্যোক্তা কনফারেন্সের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

অর্থমন্ত্রী বলেন, সরকারের প্রতি দেশের প্রতি বিশ্বাস রাখুন, আমাদের কেউ ঠকাতে পারবে না। আমরা জিতবো, জিতবই। দেশের অর্থনৈতিক উন্নয়নের জন্য এই সরকার সব কিছুই করছে। পুঁজিবাজারের সফলতা আসবেই।

বিএসইসির চেয়ারম্যান এম খায়রুল হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন আর্থিক বিভাগের সচিব আসাদুল ইসলাম। আরও বক্তব্য রাখেন বিএসইসির কমিশন সদস্য কামারুজ্জামান, হেলাল উদ্দিন নিজামী প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অর্থমন্ত্রী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ