Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

স্কুলছাত্র হত্যার প্রধান আসামি গ্রেফতার

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৯ মার্চ, ২০১৯, ১২:০৬ এএম

দি চাইল্ড ল্যাবরেটরি স্কুলের ৮ম শ্রেণীর ছাত্র কামরুল হাসান হৃদয় হত্যাকান্ডের সাথে জড়িত প্রধান আসামি মুরাদ হোসেন রাব্বিকে গ্রেফতার করেছে র‌্যাব-১। গতকাল বুধবার বিকালে র‌্যাব-১ সিপিসি-৩ এর রূপগঞ্জের পূর্বাচল শিমুলিয়া এলাকার ক্যাম্পে সংবাদ সম্মেলনে এ তথ্য জানানো হয়। মুরাদ হোসেন রাব্বিকে গাজীপুরের জয়দেবপুর হতে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত মুরাদ হোসেন রাব্বি ওরফে টেলি রাব্বি ঢাকার উত্তরখান থানার বড়বাগ এলাকার বাদল হোসেনের ছেলে।
র‌্যাব-১ এর লেঃ কর্ণেল মো. সারওয়ার বিন কাশেম জানান, নিহতের মা লাবনী বেগম বাদী হয়ে উত্তরখান থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।
গত ২১ মার্চ রাজধানীর উত্তরখান থানাধীন রাজবাড়ী বাহারটেক এলাকায় আধিপত্য বিস্তার ও পূর্বশত্রুতার জেরে বিগবস গ্রুপ ও কাশ্মীরি গ্রুপের মধ্যে সংঘর্ষে কামরুল হাসান হৃদয় (১৫) কে ছুরিকাঘাতে হত্যা করা হয়। নিহত কামরুল হাসান হৃদয় নোয়াখালি জেলার সেনবাগ থানার বাবু-শ্রীপুর এলাকার কামাল হোসেনের ছেলে। সে দি চাইল্ড ল্যাবরেটরি স্কুলের ৮ম শ্রেণীর ছাত্র ছিল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ