Inqilab Logo

বুধবার ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১০ আশ্বিন ১৪৩১, ২১ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

স্ত্রী-দুই সন্তানের পর চলে গেলেন শাহজালালও

দুই পরিবারের সাত জনই নিহত

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ মার্চ, ২০১৯, ১২:০৪ এএম

দুই মেয়ে ও স্ত্রীর পর এবার চলে গেলেন পরিবারের কর্তা মো. শাহজালাল (৩৫)। গত সোমবার রাত ১০টার দিকে চিকিৎসাধীন অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে মারা যান তিনি। নিহতের লাশ ময়না তদন্তের জন্য হাসপাতাল মর্গে রাখা হয়েছে। এ ঘটনায় বিআইডব্লিউটিএ-এর পক্ষ থেকে তিন সদস্যের একটি তদন্ত টিম গঠন করা হয়েছে। তবে এ ঘটনায় গতকাল পর্যন্ত কোনো মামলা হয়নি।
নিহতের ভাগিনা শামীম আহমেদ সাংবাদিকদের জানান, বুড়িগঙ্গায় নৌকাডুবির ঘটনায় স্ত্রী ও দুই শিশুসন্তানসহ ৬জন আত্মীয়-স্বজনের মৃত্যু হয়। দুর্ঘটনার সময় তিনি পানিতে পড়ে গেলে সুরভী-৭ লঞ্চের ইঞ্জিনে তার দুই পা আটকে যায় ও পায়ে আঘাত পায়। পরে নৌ-পুলিশ তাকে উদ্ধার করে পঙ্গু হাসপাতালে নিয়ে যায়। রোববার রাতে পঙ্গু হাসপাতাল থেকে ঢাকা মেডিকেলের মেডিসিন বিভাগে তাকে ভর্তি করানো হয় তাকে। বুকে পিঠে ব্যাথা বিভিন্ন সমস্যা ছিল শাহজালালের।
উল্লেখ্য, গত ৭মার্চ রাত সাড়ে ১০টার দিকে কামরাঙ্গীরচর থেকে শরীয়তপুর যাওয়ার উদ্দেশ্যে একটি ডিঙ্গি নৌকা করে সদরঘাটের লঞ্চে উঠতে যান শাহজালাল ও তার স্ত্রী সাহেদা এবং তার ভাই দেলোয়ার ও তার স্ত্রী জামসেদাসহ পরিবারের সাত সদস্য। কিন্তু লঞ্চে উঠার আগেই সুরভী-৭ লঞ্চের ধাক্কায় তলিয়ে যায় তাদের নৌকাটি। এতে লঞ্চের পাখার আঘাতে দুই পা আঘাত পান শাহজালাল এবং নিখোঁজ হন বাকি ৬জন। নিখোঁজ ৬জনকে উদ্ধারে ফায়ার সার্ভিসসহ বিভিন্ন সংস্থার ছয়টি ডুবুুরি ইউনিট ৪৮ ঘন্টার চেষ্টায় নদীতে ভেসে উঠা লাশ উদ্ধার করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ