Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

নরেন্দ্র মোদির সঙ্গে আ. লীগের প্রতিনিধি দলের সাক্ষাৎ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১২ মার্চ, ২০১৯, ১২:৪০ এএম

প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও বাংলাদেশের জনগণকে শুভেচ্ছা জানিয়েছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। ভারতের রাজধানী নয়াদিল্লিতে গতকাল ক্ষমতাসীন আওয়ামী লীগের একটি প্রতিনিধি দলের সঙ্গে সাক্ষাতের সময় তিনি এ শুভেচ্ছা জানান।

আওয়ামী লগের উপ-দফতর সম্পাদক বিপ্লব বড়–য়ার নেতৃত্বে দলের তরুণ নেতাদের একটি প্রতিনিধি দল গত রবিবার ভারত সফরে গেছে। এই প্রতিনিধি দলের সঙ্গে নরেন্দ্র মোদি মতবিনিময় করেন।
আওয়ামী লীগ সূত্র জানায়, প্রতিনিধি দলের সদস্যরা সকালে ভারতের প্রধানমন্ত্রীর বাসভবনে গিয়ে দেখা করেন। নরেন্দ্র মোদি তাদের স্বাগত জানান এবং শুভেচ্ছা বিনিময় করেন। মোদি বাংলাদেশের রাজনীতিবিদদের কাছে এ দেশের ভূয়সী প্রশংসা করেন। তিনি প্রতিনিধি দলের মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং এ দেশের মানুষকে শুভেচ্ছা ও ভালোবাসা জানান।
ভারতের প্রভাবশালী একটি বেসরকারি রাজনৈতিক সংস্থার আমন্ত্রণে ভারত সফর করছে আওয়ামী লীগ বিএনপিসহ কয়েকটি রাজনৈতিক দলের প্রতিনিধি দল। আওয়ামী লীগের প্রতিনিধি দলে আরো আছেন, সংসদ সদস্য নজরুল ইসলাম বাবু, নাহিম রাজ্জাক, নাঈমুর রহমান দুর্জয় নিক্সন চৌধুরী, রাজী মোহাম্মদ ফখরুল, মাহি বি চৌধুরী প্রমুখ।#



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ