Inqilab Logo

শুক্রবার, ০৭ জুন ২০২৪, ২৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৯ জিলক্বদ ১৪৪৫ হিজরী

গুরুত্বপূর্ণ বৈঠকে ঐক্যফ্রন্টের শীর্ষ নেতারা

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ মার্চ, ২০১৯, ৫:২৯ পিএম

চলমান রাজনৈতিক পরিস্থিতি, আন্দোলন কর্মসূচি ঠিক করতে বৈঠকে বসেছেন জাতীয় ঐক্যফ্রন্টের স্টিয়ারিং কমিটির সদস্যরা। বৈঠকে কমিটির শীর্ষ নেতারা উপস্থিত রয়েছেন। সোমবার বিকেল ৪টা ২০ মিনিটে গণফোরাম সভাপতি ও ঐক্যফ্রন্টের আহ্বায়ক ড. কামাল হোসেনের মতিঝিলের চেম্বারে এ বৈঠক শুরু হয়।
বৈঠকে ঐক্যফ্রন্টের আহ্বায়ক ড. কামাল হোসেন, বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, জাসদ (জেএসডি) সভাপতি আ স ম আবদুর রব, কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী, বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. আব্দুল মঈন খান, গণস্বাস্থ্য কেন্দ্রের ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরী, গণফোরামের কার্যকরী সভাপতি এডভোকেট সুব্রত চৌধুরীসহ স্টিয়ারিং কমিটির সদস্যরা উপস্থিত রয়েছেন।
সূত্র জানায়, বৈঠকটি খুবই গুরুত্বপূর্ণ। এ বৈঠকে আগামীর আন্দোলন কর্মসূচি, ঐক্যফ্রন্টের নির্বাচিত প্রার্থীর সংসদ সদস্য হিসেবে শপথ নেয়াসহ সার্বিক বিষয় নিয়ে আলোচনা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঐক্যফ্রন্ট


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ