Inqilab Logo

বৃহস্পতিবার, ০৪ জুলাই ২০২৪, ২০ আষাঢ় ১৪৩১, ২৭ যিলহজ ১৪৪৫ হিজরী

রায়পুর সরকারি মার্চ্চেন্টস একাডেমিতে বিতর্ক কর্মশালা অনুষ্ঠিত

রায়পুর উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১১ মার্চ, ২০১৯, ১২:০৪ এএম

লক্ষ্মীপুরে ৮ম লিডারশীপ কর্মশালা অনুষ্ঠিত ‘লজিক ইজ বিউটি’ এ স্লোগানে লক্ষ্মীপুর ডিবেট এসোসিয়েশন আয়োজন করেছে ৮ম লিডারশীপ কর্মশালা। গতকাল শনিবার লক্ষ্মীপুর রায়পুর সরকারি মার্চ্চেন্টস একাডেমিতে অনুষ্ঠিত এ কর্মশালায় বিতর্ক, উপস্থাপনা, শুদ্ধাচারসহ বিভিন্ন সামাজিক কাজ নিয়ে শিক্ষার্থীদের প্রশিক্ষণ দেয়া হয়। অনুষ্ঠানের উদ্বোধন করেন রায়পুর সরকারি মার্চ্চেন্টস একাডেমির সহকারী প্রধান শিক্ষক জিল্লুর রহমান। প্রশিক্ষক হিসেবে উপস্থিত ছিলেন দেশের খ্যাতনামা বিতার্কিক, জাতীয় টেলিভিশন বির্তক প্রতিযোগিতার বিচারক ও লক্ষ্মীপুর ডিবেট এসোসিয়েশন চেয়ারম্যান মাজেদ আজাদ। আরো উপস্থিত ছিলেন, আজিজুর রহমান খাঁন বুলবুল, ওসমান শুভ, সাজ্জাদ রাকিব, আতোয়ার মনির প্রমুখ।
আয়োজনে সর্বাত্মকভাবে সহযোগীতা করেন বিদ্যালয়ের প্রাক্তনছাত্র, মাহাদী বাবু, নাসির আল ইমরান, ইভানসহ আরো অনেকে। লক্ষ্মীপুর ডিবেট এসোসিয়েশন চেয়ারম্যান মাজেদ আজাদ বলেন, লক্ষ্মীপুরে শিক্ষার্থীরা যাতে যুক্তির আলোকে সমাজের বিভিন্ন বিভিন্ন সমস্যা সমাধান করতে পারে সে জন্য লক্ষ্মীপুর ডিবেট এসোসিয়েশন দীর্ঘ ১৮ বছর কাজ করে যাচ্ছে।
লক্ষ্মীপুরের প্রত্যেকটি প্রতিষ্ঠানে পর্যায়ক্রমে এ কর্মশালা আয়োজন করা হবে। তিনি রায়পুর সরকারি মার্চ্চেন্টস একাডেমির কর্তৃপক্ষকে ধন্যবাদ জানান। রায়পুর সরকারি মার্চ্চেন্টস একাডেমির সহকারী প্রধান শিক্ষক জনাব জিল্লুর রহমান, বলেন, লক্ষ্মীপুর ডিবেট এসোসিয়েশনের সাথে এমন কাজে সম্পৃক্ত হতে পেরে আমরা আনন্দিত। ভবিষ্যতে তাদের যেকোন ভালো কাজে আমাদের পাশে পাবে। অনুষ্ঠান শেষে শিক্ষার্থীদের মাঝে সনদ বিতরণ করা হয়



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ