Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

বউ পিটিয়ে কারাগারে

বগুড়া ব্যুরো | প্রকাশের সময় : ৮ মার্চ, ২০১৯, ১২:০৯ এএম

যৌতুকের দাবিতে স্ত্রীকে মারপিটের অভিযোগে গ্রেফতার আশরাফুল ইসলাম আলম ওরফে হিরো আলমকে জেল হাজতে পাঠানোর নির্দেশ দিয়েছেন আদালত। গতকাল বৃহস্পতিবার হিরো আলমকে মামলার তদন্তকারী কর্মকর্তা বগুড়া সদর থানার এসআই আব্দুর রহিম সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট (সদর) আদালতে হাজির করেন। শুনানি শেষে হিরো আলমকে আদালতের বিচারক শাহরিয়ার তারিক কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

গত বুধবার দুপুরে হিরো আলমের স্ত্রী সাদিয়া বেগম সুমির বাবা সাইফুল ইসলাম খোকন যৌতুক ও নির্যাতনের অভিযোগে সদর থানায় মামলা দায়ের করেন। ওই মামলায় রাতে বগুড়া সদর থানা পুলিশ হিরো আলমকে গ্রেফতার করে।
মামলার বাদী সাইফুল ইসলাম উল্লেখ করেন, তার মেয়ে সুমি বেগমকে ১১ বছর আগে বগুড়া সদরের এরুলিয়া পলিবাড়ী গ্রামের আব্দুর রাজ্জাকের পালিত ছেলে আশরাফুল ইসলাম আলম ওরফে হিরো আলমের সাথে বিয়ে দেন। বিয়ের পর থেকেই হিরো আলম তার স্ত্রীর কাছে দুই লাখ টাকা যৌতুক দাবি করে আসছিল। মেয়ের সংসারে সুখের কথা বিবেচনা করে গত বছরের ২৫ ডিসেম্বর হিরো আলমকে এক লাখ টাকা দেন। আরো এক লাখ টাকার জন্য হিরো আলম তার স্ত্রীকে প্রায়ই মারপিট ও নির্যাতন করতো। গত মঙ্গলবার যৌতুকের দাবিতে স্ত্রী সুমি বেগমকে বেদম মারপিট করে। পরে তাকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।
বগুড়া সদর থানার ওসি এসএম বদিউজ্জামান জানান, সাইফুল ইসলাম খোকন তার মামলায় উল্লেখ করেছেন ২ লাখ টাকা যৌতুকের দাবিতে হিরো আলম তার স্ত্রী সুমি বেগমকে শারীরিক ও মানসিক নির্যাতন করতো। গত সোমবার এবং মঙ্গলবার দু’দফা সে তার স্ত্রীকে মারপিট করে। বর্তমানে সে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে চিকিৎসাধীন। এই ঘটনায় দায়েরকৃত মামলায় রাতে হিরো আলমকে গ্রেফতার করা হয়। গতকাল তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ