Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

নিজ বাড়িতেই অবরুদ্ধ স্বতন্ত্র প্রার্থী!

বগুড়া ব্যুরো: | প্রকাশের সময় : ৭ মার্চ, ২০১৯, ১২:০৩ এএম

বগুড়ার ধুনট উপজেলা চেয়ারম্যান পদে প্রতিদ্ব›িদ্ব প্রার্থী আকতার আলম সেলিম তার ওপর সরকার দলীয় প্রার্থী আব্দুল হাই খোকনের সমর্থকদের হাতে হেনস্থা হওয়াসহ তাকে বহনকারী মোটরসাইকেল ছিনতাইকারিদের হাত থেকে উদ্ধারের দাবিতে মঙ্গলবার সংবাদ সম্মেলন করার পর থেকে নিজ বাড়িতেই অবরুদ্ধ রয়েছেন।
গতকাল বুধবার তিনি সাংবাদিকদের কাছে অভিযোগ করে বলেন, সকাল থেকেই তার বাড়ির সামনে সশস্ত্র লোকজন ঘোরাফেরা করছে। তাদের হিংস্র আচরণে মনে হচ্ছে আমি যেন ভোটের কাজে বাইরে যেতে না পারি। আমার কাছে যেন কর্মী সমর্থকরা আসতে না পারে। বিষয়টি ধুনট থানায় জানাবার পর দুপুরের দিকে এস আই সুলতান ঘটনাস্থলে আসলে সশস্ত্র লোকজন স্থান ত্যাগ করে চলে যায় ।
তবে এস আই সুলতানসহ পুলিশ সদস্যরা ঘটনাস্থল ত্যাগ করার পরই আবার সন্ত্রাসীরা চলে এসে ধুনট হাই স্কুলের পেছনে তার বাড়ির সামনে আবার অবস্থান নিয়েছেন। যা তার ও তার পরিবারের সদস্যদের কাছে অস্বস্তি ও আশঙ্কার কারণ হয়ে দাড়িয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ